ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ত্রিপুরার স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সাংসদ বাবলার বৈঠক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৮, ১৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ত্রিপুরার স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে সাংসদ বাবলার বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক : ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতা ও ভারতের ত্রিপুরা রাজ্য সরকারের স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণের সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

বুধবার রাজধানীর একটি হোটেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এই সময় বাবলার সঙ্গে সার্ক কালচারাল সোসাইটির সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন দে, ও শ্রীকৃঞ্চ সেবা সংঘ বাংলাদেশের আহবায়ক নকুল চন্দ্র সাহা আরো উপস্থিত ছিলেন।

ঘণ্টাব্যাপী এই বৈঠকে দুই নেতা বাংলাদেশ ও ভারতের বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন।

এ সময় সুদীয় রায় বর্মণ বলেন, ভারত সব সময় বাংলাদেশের পাশে ছিল। ভবিষ্যতেও থাকবে। দুই দেশের সরকারের পাশাপাশি জনগণের মধ্যে বন্ধুত্বপূর্ণ সর্ম্পক বিরাজ করছে। আগামী দিনে এই সর্ম্পক আরো জোরদার হবে বলে আশা করছি।

ভারতের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাংসদ বাবলা বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে ভারত আমাদের যেভাবে সহযোগিতা করেছে তা বাঙালি জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। বিশেষ করে পশ্চিম বাংলা ও ত্রিপুরার মানুষ একাত্তরে আমাদের যেভাবে আশ্রয় দিয়েছেন তা সত্যিই ভোলার নয়। সুখে-দুঃখে অতীতের মতো সবসময় ভারতের সহযোগিতা কামনা করেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার বিজেপির ত্রিপুরা রাজ্য কমিটির দুই ডজন নেতা নিয়ে ঢাকা সফর আসেন ত্রিপুরা রাজ্য সরকারের স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায় বর্মণ।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/নঈমুদ্দীন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়