উন্নয়ন না জঙ্গিবাদ, কোন পথে যাবেন? : তথ্যমন্ত্রী

প্রকাশ: ২০১৮-০৭-১৯ ৭:৫১:২৩ পিএম
হাসিবুল ইসলাম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, এই মুহূর্তে দেশের রাজনীতির মূল প্রশ্ন হচ্ছে দেশ কী খালেদা, তারেক, বিএনপি-জামায়াতের হাত ধরে পাকিস্তান আফগানিস্তানের রক্তাক্ত রাজাকার-জঙ্গিবাদের পথে যাবে, না শেখ হাসিনার হাত ধরে শান্তি-উন্নয়ন ও বাংলাদেশের পথে এগিয়ে যাবে?

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুর এক নম্বর গোলচত্বরে জাসদ আয়োজিত মাদক ও জঙ্গিবাদবিরোধী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘এই মূল প্রশ্নকে পাশ কাটানোর কোনো সুযোগ নেই’ উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, জঙ্গি ও জঙ্গিসঙ্গী খালেদা-তারেক-বিএনপি-জামায়াতের বিষয়ে সবার আগে মুখ খুলতে হবে। যারা এ প্রশ্নে মুখ না খুলে নির্বাচন, নিরপেক্ষ সরকার নিয়ে কথা বলছেন, তারা আসলে খালেদা-তারেক-জামায়াত ও জঙ্গি-যুদ্ধাপরাধীদের বাঁচাতে চাইছেন।

হাসানুল হক ইনু বলেন, সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ আর এদের পৃষ্ঠপোষকেরাও একইভাবে মানুষ, দেশ, গণতন্ত্র ও রাজনীতির শত্রু। এদের রাজনীতির মাঠ থেকে বিদায় দিতে হবে। ক্ষমতার বাইরে রাখতে হবে।

জাসদ নেতা হাজী আব্দুস সালামের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরিন আখতার, সহসভাপতি মীর হোসাইন আখতার, জাসদ প্রেসিডিয়াম সদস্য নূরুল আখতার।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/হাসিবুল/সাইফ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাকিবদের জয়ে ফেরার লড়াই

২০১৯-০১-১৮ ৯:০৭:৩৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০১-১৮ ৮:১৫:১৪ এএম

বিয়ে করলেন সালমা

২০১৯-০১-১৮ ৮:১০:১৭ এএম

তৃতীয় লিঙ্গের নাদিরা এমপি হতে চান

২০১৯-০১-১৭ ১০:১৯:১১ পিএম

লোকালয়ে বাঘ, মাইকিং করে সতর্ক

২০১৯-০১-১৭ ৯:২৫:১৫ পিএম

আপেল যে কারণে ফ্রিজে রাখবেন

২০১৯-০১-১৭ ৯:১৭:৪৫ পিএম