ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঠাকুরগাঁও-১ আসনের জন্য মনোনয়ন কিনলেন ফখরুল

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১২, ১২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঠাকুরগাঁও-১ আসনের জন্য মনোনয়ন কিনলেন ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক : একাদশতম জাতীয় সংসদ নির্বাচনের জন্য ঠাকুরগাঁও-১ আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের প্রধান কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদের কাছ থেকে খালেদা জিয়ার পক্ষে মনোনয়নপত্র কেনার পর নিজের মনোনয়ন ফরম কেনেন তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন দলের যুগ্ম-মহাসচিব খাইরুল কবীর খোকন।

এর আগে কারাবন্দি দলের চেয়ারপারসন ও প্রাক্তন প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ফেনী-১ আসনের জন্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বগুড়া-৬ আসনের দলীয় মনোনয়ন ফরম কেনেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এবং বগুড়া-৭ আসনের জন্য মনোনয়নপত্র কেনেন মির্জা আব্বাস।

রোববার জাতীয় ঐক্যফ্রন্টের সংবাদ সম্মেলনে আগামী সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন। পরে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলও ভোটে অংশ নেওয়ার সিদ্ধান্ত জানায়।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয়, চতুর্থ ও পঞ্চম তলায় আট বিভাগের আলাদা বুথ থেকে দলের মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে।

মনোনয়ন ফরম মূল্য রাখা হচ্ছে ৫ হাজার টাকা। আর জমা দেওয়ার সময় ২৫ হাজার টাকা জামানত দিতে হচ্ছে। সোমবার ও মঙ্গলবার বিএনপির মনোনয়ন ফরম বিক্রি হবে; মঙ্গলবার ও বুধবার তা জমা দেওয়া যাবে।




রাইজিংবিডি/ঢাকা/১২ নভেম্বর ২০১৮/রেজা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়