জাপার মনোনয়নপত্র কিনলেন মাসুদ উদ্দিন চৌধুরী

প্রকাশ: ২০১৮-১১-১৪ ৯:৪৫:০৬ পিএম
মোহাম্মদ নঈমুদ্দীন | রাইজিংবিডি.কম

জ্যেষ্ঠ প্রতিবেদক : এক-এগারোর সময়ের আলোচিত সেনা কর্মকর্তা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী ফেনী-৩ আসনে মনোনয়নপ্রত্যাশী হিসেবে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বুধবার দুপুরে মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে তার ভাতিজা আব্দুল্লাহ আল মিজান জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিস থেকে মনোনয়নপত্র কেনেন।

একই দিনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী ঢাকা-১১ আসনের, প্রেসিডিয়াম সদস্য ও হুসেইন মুহম্মদ এরশাদের একান্ত সচিব অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার লালমনিরহাট-১ আসনের, দলের যুগ্ম মহাসচিব ইয়াহ ইয়াহ চৌধুরী সিলেট-২ ও ৩ আসনের, প্রেসিডিয়াম সদস্য আলহাজ আবুল কাশেম টাঙ্গাইল সদর, এরশাদের উপদেষ্টা রিন্টু আনোয়ার, দলের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, বাহাউদ্দিন বাবুল, এ কে এম মোস্তাফিজুর রহমানসহ অর্ধশতাধিক নেতা বিভিন্ন আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন।

মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার ১৭-১৮ নভেম্বর :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার আগামী ১৭ এবং ১৮ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে রাজধানীর  ইমানুয়েলস কনভেনশন সেন্টারে (গুলশান-১, জব্বার টাওয়ারের পেছনে) হবে।

জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ডের চেয়ারম্যান ও প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, বোর্ডের সদস্য সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ মনোনয়ন বোর্ডের সদস্যরা সাক্ষাৎকার নেবেন।

১৭ নভেম্বর খুলনা, বরিশাল, রাজশাহী, ময়মনসিংহ, রংপুর এবং ১৮ নভেম্বর সিলেট, ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

মহাজোটের সাথে আলাপ করে প্রার্থীতালিকা চূড়ান্ত করা হবে : রুহুল আমিন  হাওলাদার
জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, রাজনৈতিক দলগুলোর অফিসের দিকে তাকালেই বোঝা যায়, উৎসবমুখর পরিবেশে নির্বাচন শুরু হয়েছে। দেশের মানুষও এমন উৎসবমুখর নির্বাচন চায়। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন জাতির প্রত্যাশা।

তিনি আরো বলেন, ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি আছে আমাদের। তবে মহাজোটের সাথে আলাপ-আলোচনার মাধ্যমেই প্রার্থীতালিকা চূড়ান্ত করা হবে।

মনোনয়নপত্র বিক্রির চতু্র্থ দিনে বুধবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে জাপা মহাসচিব এসব কথা বলেন।

আসন বণ্টন বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রুহুল আমিন হাওলাদার বলেন, নির্বাচনে জয়যুক্ত হতে সকলকেই এগিয়ে আসতে হবে। সবাইকেই ছাড় দিতে হবে, সবাইকে একযোগে কাজ করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টির ঐক্য সুসংহত আছে। কোনো ষড়যন্ত্রই জাতীয় পার্টিতে বিভেদ সৃষ্টিতে সফল হবে না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আশা করছি, বিএনপি নির্বাচনে এসে তাদের জাতীয় দায়িত্ব পালন করবে। তবে সকল দল নির্বাচন কমিশনকে সহযোগিতা করলে, মানুষের কাছে গ্রহণযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠান সম্ভব। সবার আন্তরিকতা এবং একটি ধারাবাহিক প্রক্রিয়ায় নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড তৈরি হবে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু, আব্দুর রাজ্জাক খান প্রমুখ উপস্থিত ছিলেন।

রুহুল আমিন হাওলাদার জাতীয় পার্টির মুখপাত্র
জাতীয় পার্টির চেয়ারম্যান  হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টির একমাত্র মুখপাত্র হিসেবে মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারকে দায়িত্ব অর্পণ করেছেন। পার্টির চেয়ারম্যানের নির্দেশ মোতাবেক দলীয় নীতি ও সিদ্ধান্তের বিষয়াদি সম্পর্কে একমাত্র মহাসচিবই মিডিয়াকে অবহিত করা এবং মিডিয়ার কাছে বক্তব্য রাখার এখতিয়ার রাখবেন। দলীয় অন্য কারো বক্তব্য বা মন্তব্য তার নিজস্ব হিসেবে বিবেচিত হবে।

রুহুল আমিন হাওলাদার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটেরও প্রধান মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন এবং তার সেই দায়িত্বও বহাল থাকবে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/নঈমুদ্দীন/রফিক

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম