অভিমানে কিছু হয় না, সংসদে আসুন : নাসিম

প্রকাশ: ২০১৯-০২-০২ ৫:০৮:১৬ পিএম
মেহেদী হাসান ডালিম | রাইজিংবিডি.কম

নিজস্ব  প্রতিবেদক : বিএনপিকে উদ্দেশ্য করে প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এখনও সুযোগ আছে পার্লামেন্টে আসুন। পারলে আমাদের নাজেহাল করুন। অভিমান করে কিছু হয় না। আপনারা না আসলে আমাদেরই লাভ।

শনিবার জাতীয় প্রেসক্লাবে আব্দুস সালাম হলে জাগো বাংলা ফাউন্ডেশনের উদ্যোগে ‘সংরক্ষিত নারী আসন: সংসদীয় গণতন্ত্রে নারীর ভূমিকা’-শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, পার্লামেন্ট এখন বসেছে। পার্লামেন্টে সাবাইকে যেতে হবে। আমরাও যখন বিরোধীদল ছিলাম পার্লামেন্টে গিয়েছি। বিএনপিকে পার্লামেন্টে যেতে হবে। আপনাদের এখনও সুযোগ আছে পার্লামেন্টে আসুন। পারলে আমাদের নাজেহাল করুন। অভিমান করে কিছু হয় না।

মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের অর্ধেক হচ্ছে নারী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই নারীর ক্ষমতায়ন হয়েছে। বাংলাদেশের নারীর ক্ষমতায়ন বিশ্বের কাছে উদাহরণ হয়ে দাঁড়িয়েছে। আজকে প্রায় সংসদে ৫০টির মত সংরক্ষিত আসন রয়েছে।

দল পুরুষ নির্ভর হলে হবে না জানিয়ে নাসিম বলেন, দল পুরুষ নির্ভর হলে হবে না। দলে নারী নেতাদের ভূমিকা রাখতে হবে। নারী সংসদ যারা হবেন, পার্লামেন্টে গিয়ে জনগণের কথা স্পষ্টভাবে বলতে হবে। প্রয়োজনে সরকারের সমোলচনাও করতে হবে।

ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. ওয়াহেদুজ্জামান চান, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল (অব.) এ কে মোহাম্মদ আলী শিকদার, এনটিসিআরসি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এইচ খান প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৯/মেহেদী/সাইফ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হতাশ হবেন না, নেতা-কর্মীদের ফখরুল

২০১৯-০৪-১৯ ৪:২৯:২৮ পিএম

বিতর্কের জবাব দিলেন অজয়

২০১৯-০৪-১৯ ৪:১৮:৩০ পিএম

নুসরাত হত্যার তদন্তে সিআইডি

২০১৯-০৪-১৯ ২:৫০:৫৫ পিএম

ফিরলেন তাসকিন, পেলেন ৪ উইকেট

২০১৯-০৪-১৯ ১:০৬:৫০ পিএম