রুপপুর প্রকল্পের বালিশ জাদুঘরে রাখার দাবি

প্রকাশ: ২০১৯-০৫-২৪ ৮:৩৭:২২ পিএম
মোহাম্মদ নঈমুদ্দীন | রাইজিংবিডি.কম

জ্যেষ্ঠ প্রতিবেদক : রূপপুর প্রকল্পে অনিয়মে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে আলোচিত বালিশগুলো জাতীয় জাদুঘরে রাখার দাবি জানিয়েছে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

দলটির ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মুফতি মুহাম্মদ আব্দুল হাকিম শুক্রবার যাত্রাবাড়ী এলাকায় আয়োজিত বদর দিবসের আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ দাবি করেন।

তিনি বলেন, রূপপুরের বালিশ কান্ডে যারাই জড়িত তাদের সকলকে কঠিন বিচারের মুখোমুখি করতে হবে।

বদরের চেতনাকে ধারণ করে তাক্বওয়া অর্জনের মাধ্যমে নিজেদের জীবনকে উদ্ভাসিত করার আহ্বান জানিয়ে মুফতি হাকিম বলেন, পরিপূর্ণ মোমেন হতে হলে হালাল, সততা, ভাল মানসিকতা, তাকওয়া অর্জনের কোনো বিকল্প নেই। চিন্তা চেতনায়, কাজকর্মে সবকিছুতে আল্লাহ পাক ও তাঁর প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সন্তুষ্টি অর্জন করতে হবে। তাহলে ধর্ষণ, খুন, ও দূর্নীতিমুক্ত সমাজ ও রাষ্ট্র গঠন করা সম্ভব।

যাত্রাবাড়ী থানা ইসলামী ফ্রন্ট আয়োজিত সংগঠনের সভাপতি মুহাম্মদ রিদওয়ান হোসাইনের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমরান হুসাইন তুষার, আবুল কালাম আজাদ, আরিফুল ইসলাম আশরাফী, মুহাম্মদ আনোয়ার হোসেন, জাহেদ হুসাইন, আবু ইউসুফ, মুহাম্মদ আরিফ, আবুল কালাম, রবিউল হাসান প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বেনাপোল স্থলবন্দরে পণ‌্য জব্দ

২০১৯-০৬-২৭ ৫:৩৩:৫৬ পিএম

শিশু ধর্ষণ : ইমামসহ দুজনের সাজা

২০১৯-০৬-২৭ ৫:০৯:৫৫ পিএম

‘বলিউডে বন্ধুত্ব করতে আসিনি’

২০১৯-০৬-২৭ ৪:৪৩:৩১ পিএম