চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপার আহ্বায়ক কমিটি

প্রকাশ: ২০১৯-০৬-১১ ৭:১১:০৯ পিএম
মোহাম্মদ নঈমুদ্দীন | রাইজিংবিডি.কম

জ্যেষ্ঠ প্রতিবেদক : মো. নুরুচ্ছাফা সরকারকে আহবায়ক, আব্দুর রব চৌধুরী টিপুকে সদস্য সচিব করে ১১২ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টির চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব মো. মশিউর রহমান রাঙ্গা এমপি এই কমিটি অনুমোদন দেন।

কমিটির যুগ্ম আহবায়ক হলো জসিমুল আনোয়ার খান, আলহাজ্ব এম বোরহান উদ্দিন ফারুকী, কাজী মুজিবুর রহমান, মো. হান্নান চৌধুরী, মো. ছালেম, মাহমুদুল হক বেঙ্গল, আমিনুর রশিদ চেয়ারম্যান, মো. সোনা মিয়া, হারুনুর রশিদ ও মো. ইউসুফ।

এর আগে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের ও পার্টির মহাসচিব মো. মশিউর রহমান রাঙ্গার সঙ্গে তার উত্তরার বাসায় মতবিনিময় করেন দক্ষিণ জেলা জাতীয় পার্টি।



এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, জাতীয় পার্টি দায়িত্বশীল বিরোধীদল হিসেবে সংসদের ভিতরে ও বাইরে দেশের সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী কাজ করবে। এজন্য পার্টিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে গড়ে তোলা হচ্ছে।

তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের দক্ষ নেতৃত্বে অনেক চড়াই উৎরাই পেরিয়ে জাতীয় পার্টি এখনো ঠিকে আছে। মানুষের কল্যাণের জন্যই জাতীয় পার্টির এই টিকে থাকা। আশা করি আমরা মানুষের প্রত্যাশা পূরণ করতে পারব।

বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় নেতা সুজন দে, নুরুচ্ছফা সরকার, আব্দর রব চৌধুরী টিপু প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিচারাধীন মামলা ৩৫ লাখ ৮২ হাজার

২০১৯-০৬-১৮ ৮:২১:৪০ পিএম

নাসায় যাচ্ছে শাবির ৪ শিক্ষার্থী

২০১৯-০৬-১৮ ৮:১২:৩২ পিএম

ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার

২০১৯-০৬-১৮ ৭:২৫:০২ পিএম