ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ ২

শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৪, ১৫ জুলাই ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ ২

সাতক্ষীরা জেলার মানচিত্র

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরায় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে সংঘর্ষে জাহাঙ্গীর গাজী (৪০) ও শওকত গাজী (৫০) নামে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতির কাজে ব্যবহৃত গ্রিল কাটা মেশিনসহ অন্যান্য জিনিসপত্র উদ্ধার ও গুলিবিদ্ধ দুইজনসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার ভোর রাতের দিকে সাতক্ষীরা সদর উপজেলার জগন্নাথপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ জাহাঙ্গীর গাজী জেলার কালিগঞ্জ উপজেলার দেবাড়িয়া গ্রামের শাহাজ উদ্দীন গাজীর ছেলে ও শওকত গাজী একই উপজেলার পাইকাড়া গ্রামের সোনা গাজীর ছেলে। এ ছাড়া অপর দুইজন হলেন কালিগঞ্জ উপজেলার বেনাদনা গ্রামের গহর আলী ঢালীর ছেলে গফফার ঢালী (৩০) ও দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের নূর ইসলামের ছেলে হাসান আলী (৩৫)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক রাইজিংবিডিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোরে উপজেলার আগরদাড়িতে জগন্নাথপুর স্কুলের সামনে ১০-১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি করে। এতে জাহাঙ্গীর ও শওকত গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ দুইজনসহ চারজনকে  গ্রেফতার করে।

সাতক্ষীরা জেলা পুলিশের মুখপাত্র উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন রাইজিংবিডিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত চার ডাকাতের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/১৫ জুলাই ২০১৪/শাহীন গোলদার/ইভা  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়