সাতক্ষীরায় জাসদ ছাত্রলীগের জেলা কমিটি গঠন

প্রকাশ: ২০১৪-০৩-২৮ ৪:০১:৩৫ পিএম
| রাইজিংবিডি.কম

জেলা প্রতিবেদক
সাতক্ষীরা, ২৮ মার্চ : সাতক্ষীরায় জাসদ ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় পৌর অডিটোরিয়ামে জাসদ ছাত্রলীগের জেলা সভাপতি অনুপ কুমার মণ্ডলের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি সামছুল ইসলাম সুজন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শাহজাহান আলী সাজু, যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এহসানুল হাবিব, সাতক্ষীরা জেলা জাসদের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ, সাধারণ সম্পাদক আইউব আলী, সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইদ্রিস আলী, জাসদ নেতা অধ্যক্ষ আশেক-ই-এলাহী,বীর মুক্তিযোদ্ধা সরদার কাজেম আলী, বিশ্বাস আবুল কাসেম, শুবল গাইন, আবু সেলিম, রেজাউল করিম প্রমুখ।

কর্মীসভায় বক্তারা বলেন, গণতন্ত্রকে বিকশিত করতে হলে দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও আধিপত্যবাদ দুর করতে হবে। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন হয়েছিল, সে স্বপ্ন পূরণ হয়নি।

ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের নিরলস প্রচেষ্টায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ায় আহ্বান জানিয়েছেন বক্তারা।

সভায় অনুপ কুমার মণ্ডলকে সভাপতি ও রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট সাতক্ষীরা জেলা জাসদ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। পরে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  


রাইজিংবিডি.কম/এম.শাহীন গোলদার/রণজিৎ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ