ডিজিটাল আইসিটি মেলায় আসুস ল্যাপটপে নিশ্চিত উপহার

প্রকাশ: ২০১৮-০২-০৭ ৮:০২:৪৭ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : রাজধানীর এলিফ্যান্ট রোডে অবস্থিত কম্পিউটার সিটি সেন্টারে ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ৫ দিনব্যাপী ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৮’। মেলা উপলক্ষে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে প্রযুক্তি পণ্যের বিশ্বখ্যাত ব্র্যান্ড আসুস।

মেলায় আসুসের যেকোনো ল্যাপটপ কিনলেই মিলবে স্ক্র্যাচ কার্ড, যাতে থাকছে নিশ্চিত উপহার। উপহার হিসেবে থাকছে আসুস জেনফোন,  রাইস কুকার,  ব্লেন্ডার মেশিন,  ওয়াশিং মেশিন এবং মেগা গিফট রিফ্রিজারেটর। আরো থাকছে এক্সক্লুসিভ জ্যাকেট ও টিশার্ট। আসুসের নতুন অনেকগুলো পণ্য মিলবে এই মেলায়। এর মধ্যে উল্লেখযোগ্য আসুসের কনভার্টেবল ভিভোবুক ফ্লিপ টিপি ৩০১ ল্যাপটপ- এটিকে ৩৮০ ডিগ্রিতে ঘুরিয়ে ট্যাবলেট পিসি মোডেও চালানো যাবে। এছাড়াও জেনবুক সিরিজে নতুন থাকছে জেনবুক ফ্লিপ এস ল্যাপটপ।

ভিভোবুক সিরিজে নতুন এসেছে ইন্টেলের ৮ম প্রজন্মের প্রসেসর সহ ল্যাপটপ। এছাড়াও ইন্টেলের ৮ম প্রজন্মের প্রসেসর ও ন্যানো এজ ডিসপ্লের ভিভোবুক এস সিরিজের ল্যাপটপও পাওয়া যাচ্ছে মেলায়।

গ্রাফিক্স সহ বিভিন্ন আইটি প্রফেশনালদের জন্য থাকছে আসুসের এন সিরিজের ল্যাপটপ। গেমিং সিরিজে বরাবরের মতোই আসুস দিচ্ছে বিভিন্ন কনফিগারেশনের আরওজি সিরিজ এবং এফএক্স সিরিজের ল্যাপটপ।

ডিজিটাল আইসিটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। মেলার সমাপনী আগামী ১১ ফেব্রুয়ারি।



রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অবসরে আগ্নেয়স্কা রাদওয়ানস্কা

২০১৮-১১-১৪ ১০:৪৯:০৮ পিএম

কবে হবে মিরাজের টেস্ট সেঞ্চুরি?

২০১৮-১১-১৪ ৯:১২:৩১ পিএম

‘নির্বাচন এক ঘণ্টাও পেছাবেন না’

২০১৮-১১-১৪ ৮:২১:৫১ পিএম