মেলার ছাড় চলবে আরো ১৫ দিন

প্রকাশ: ২০১৮-০২-১১ ৯:৪৯:১৯ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : রাজধানীর মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলায় দেওয়া মূল্যছাড় ২৬ ফেব্রুয়ারি সোমবার পর্যন্ত পাওয়া যাবে। বুধবার থেকে শুরু হওয়া ৫ দিনের ডিজিটাল আইসিটি মেলার আজ পর্দা নামল আজ রোববার। দেশের অন্যতম বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) আয়োজিত ডিজিটাল আইসিটি মেলা মূল্যছাড় আর উপহারের ছড়াছড়িতে জমজমাট ছিল।

বিভিন্ন প্রতিষ্ঠান তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য ক্রেতাদের কাছে তুলে ধরেছেন এই মেলার মাধ্যমে। ক্রেতারাও তাদের পছন্দ মতো পণ্য কিনেছেন। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শনে ব্যস্ত সময় পার করেছেন। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে ছিল প্রযুক্তি পণ্যের ওপর মূল্য ছাড় ও আকর্ষণীয় উপহার সামগ্রী। মেলার এ আমেজ আরো ১৫ দিন চলবে।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহবায়ক তৌফিক এহ্সোন বলেন,  এবারের মেলা শুরু থেকেই জমজমাট ছিল। গতবারের তুলনায় ক্রেতা সমাগম ছিল দেখার মতো। ক্রেতা সমাগম বেশি হওয়াতে বিক্রেতারাও অনেক খুশি। ক্রেতা ও বিক্রেতাদের জন্য আরো ১৫ দিন মেলার ছাড় চালু রাখা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘নিজের ওপর বিশ্বাসটা আমারও আছে’

‘নিজের ওপর বিশ্বাসটা আমারও আছে’

২০১৮-০৫-২০ ৫:৩৪:১৬ পিএম
বউয়ের নাম ভুল লিখলেন ট্রাম্প

বউয়ের নাম ভুল লিখলেন ট্রাম্প

২০১৮-০৫-২০ ৫:০৭:৩৭ পিএম
‘ভালোবাসা চোখের জল’

‘ভালোবাসা চোখের জল’

২০১৮-০৫-২০ ৪:৪৯:১২ পিএম