বৈশাখী অফারে ওয়ালটনের ফোরজি স্মার্টফানে নিশ্চিত ক্যাশব্যাক

প্রকাশ: ২০১৮-০৪-০৮ ৯:৫৬:৫০ এএম
অগাস্টিন সুজন | রাইজিংবিডি.কম

অগাস্টিন সুজন : বছর ঘুরে আবার আসছে পয়লা বৈশাখ। বাংলা নববর্ষ উপলক্ষ্যে উৎসবের আমেজে মেতে আছে গোটা জাতি। বৈশাখের আনন্দকে আরেকটু রাঙিয়ে দিতে স্মার্টফোন ক্রয়ে বিশেষ অফার ঘোষণা করেছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের ফোরজি স্মার্টফোনে থাকছে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।

ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, বাঙালির প্রাণের উৎসব পয়লা বৈশাখে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতে ওয়ালটনের ১০টি মডেলের ফোরজি স্মার্টফোনে এই অফার ঘোষণা করা হয়েছে। এই হ্যান্ডসেটগুলোয় ক্রেতারা সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ৮ এপ্রিল, থেকে শুরু হওয়া এই অফারে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে আগামী ১৭ এপ্রিল পর্যন্ত।

তিনি আরো জানান, অফারটি পেতে হ্যান্ডসেট কেনার পর এসএমএসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে। এজন্য বিও (BO) লিখে স্পেস দিয়ে ক্রয়কৃত ফোনটির আইএমইআই নম্বর (IMEI) লিখে ০১৭৫৫৬১১১১১ নম্বরে সেন্ড করতে হবে। ফিরতি মেসেজে ক্রেতাকে ক্যাশব্যাকের অংক জানিয়ে দেয়া হবে। তিনি তাৎক্ষণিকভাবে বিক্রেতার কাছ থেকে ওই টাকা ফোনটির ক্রয়মূল্যের সঙ্গে সমন্বয় করতে পারবেন।

ওয়ালটন সূত্রে জানা গেছে, প্রিমো জেডএক্স থ্রি, প্রিমো এক্সফোরপ্রো, প্রিমো এসসিক্স ইনফিনিটি, প্রিমো এসসিক্স, প্রিমো এসফাইভ, প্রিমো আরএমথ্রিএস, প্রিমো এনএক্সফোর, প্রিমো আরএমথ্রি, প্রিমো এইচসিক্সপ্লাস এবং প্রিমো আরএইচথ্রি- এই ১০টি ফোরজি স্মার্টফোনে বৈশাখী অফার উপভোগ করা যাবে। হ্যান্ডসেটগুলোর বর্তমান মূল্য যথাক্রমে ৩১,৯৯০, ২৮,৯৯০, ১৬,৯৯০, ১৫,৫৯০, ১৪,৯৯০, ১৪,৪৯০, ১৩,৯৯০, ১১,৯৯০, ১১,৯৯০ এবং ৯,৬৯০ টাকা। সব ধরনের ওয়ালটন স্মার্টফোনেই থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও কেনা যাবে এসব ফোরজি স্মার্টফোন। রয়েছে ইএমআই সুবিধাও। সেক্ষেত্রেও ক্রেতা ক্যাশব্যাকের এই অফার উপভোগ করতে পারবেন।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com



রাইজিংবিডি/ঢাকা/৮ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/ফিরোজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাহিত্য সংবাদ

২০১৮-০৯-২১ ৯:২১:২৩ এএম

নতুন লড়াইয়ে পুরনো উত্তাপ

২০১৮-০৯-২১ ৮:৩৭:২৯ এএম