ওয়ান স্টপ সার্ভিস চালু করছে হাই-টেক পার্ক

প্রকাশ: ২০১৮-০৪-১০ ৫:৩৭:১৩ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : বিনিয়োগকারীদের দ্রুত সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) চালু করতে যাচ্ছে।

১০ এপ্রিল, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সভাকক্ষে বিজনেস অটোমেশন কোম্পানি লিমিটেডের সঙ্গে ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) কার্যক্রম সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, এনডিসি এবং বিজনেস অটোমেশন কোম্পানি লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর জাহিদুল হাসান এই চুক্তি স্বাক্ষর করেন।

হাই-টেক পার্কগুলোতে দেশি-বিদেশি বিনিয়োগকারীগণকে দ্রুত বিভিন্ন সেবা প্রদান নিশ্চিতকরণের লক্ষ্যে ওয়ান স্টপ সার্ভিস এর মাধ্যমে সেবা প্রদান করা হবে। এই সেবা আরো সহজীকরণের লক্ষ্যে অনলাইনভিত্তিক ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস)চালু করা হবে। এর ফলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের মাধ্যমে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের জন্য বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিত করা সম্ভব হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বলেন, এই ‘ওয়ান স্টপ সার্ভিস’ দ্বারা দেশের বিভিন্ন প্রান্তে গড়ে ওঠা হাই-টেক পার্কগুলো থেকে মানসম্পন্ন ও কার্যকর সেবা প্রদান করা সম্ভব হবে এবং বিনিয়োগকারীরা কোনো রকম জটিলতা ছাড়াই সহজে বিভিন্ন সেবা গ্রহণের সুযোগ পাবেন, যা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে আরো ত্বরান্বিত করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ও বিজনেস অটোমেশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ এপ্রিল ২০১৮/ফিরোজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

১৬ হাজার টাকা মজুরি ঘোষণার দাবি

২০১৮-০৯-২১ ৬:১৮:০৭ পিএম

টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান

২০১৮-০৯-২১ ৫:৪৩:০৯ পিএম

অনুচিং মোগিনির বিস্ময়কর গোল

২০১৮-০৯-২১ ৫:২৬:২৩ পিএম

মিথুনের বিদায়ে বিপদে বাংলাদেশ

২০১৮-০৯-২১ ৫:১৫:১৮ পিএম

রোনালদোর পাশে জুভেন্টাস সভাপতি

২০১৮-০৯-২১ ৪:৪২:১২ পিএম