গাজীপুর ও নারায়ণগঞ্জে ‘সহজ রাইডস’

প্রকাশ: ২০১৮-০৫-১৪ ৪:২০:১৯ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : মোবাইল অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিস ‘সহজ রাইডস’ এবার গাজীপুর ও নারায়ণগঞ্জে চালু করা হয়েছে।

‘সহজ ডটকম’ ২০১৪ সালে বাংলাদেশে কার্যক্রম শুরু করে। সূচনালগ্ন থেকে গত চার বছরেরও অধিক সময় ধরে সাফল্যের সঙ্গে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে ‘সহজ ডটকম’ অত্যন্ত সহজে এবং দ্রুততম কম সময়ে সর্বসাধারণের কাছে বিভিন্ন পর্যায়ের- বাস, লঞ্চ, মুভি, ক্রিকেট এবং ইভেন্ট এর টিকেটিং সার্ভিস পৌঁছে দিচ্ছে।

চলতি বছরের জানুয়ারি মাসে ‘সহজ রাইডস’ যাত্রা শুরুর পর, গত চার মাসের মধ্যেই দেশের অন্যতম জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। সাফল্যের ধারাবাহিকতায়, ঢাকায় সন্তোষজনক রাইড শেয়ারিং সার্ভিস সবার কাছে পৌঁছে দিয়ে ‘সহজ রাইডস’ এবার যাত্রা শুরু করেছে গাজীপুর ও নারায়ণগঞ্জে।

সহজ লিমিটেডের ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর মালিহা এম কাদির বলেন, ‘আমাদের কার্যক্রমের প্রত্যেকটি জায়গায় আমরা সহজে এবং দ্রুততম কম সময়ে সর্বোচ্চমানের গ্রাহক সেবা দিয়ে থাকি, এর কোনো ব্যতিক্রম গাজীপুর ও নারায়ণগঞ্জে হবেনা। এছাড়াও, এই মুহূর্তকে আরো স্মরণীয় করে তুলতে ‘ফার্স্ট রাইড ফ্রি’ অফার আছে গাজীপুর ও নারায়ণগঞ্জবাসীর জন্য।’

জনবহুল এই গাজীপুর ও নারায়ণগঞ্জে রাইড শেয়ারিং সার্ভিসের ব্যাপক চাহিদা এবং অত্র অঞ্চলের মানুষের নিজের কর্মসংস্থান নিজে করি এই ধারণায় সম্পৃক্ত করার উদ্দেশ্য নিয়ে-ই গাজীপুর ও নারায়ণগঞ্জে ‘সহজ রাইড’ শেয়ারিং সার্ভিস নিয়ে আসা হয়েছে।

‘সহজ রাইডার’ হতে চাইলে, ‘সহজ রাইডস ড্রাইভার’ অ্যাপটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে প্লেস্টোর থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় ডকুমেন্টস যেমন- এনআইডি কার্ড/পাসপোর্ট, বাইক রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্সসহ অনলাইনে আবেদন করতে হবে।

আরো জানতে ভিজিট: www.rides.shohoz.com



রাইজিংবিডি/ঢাকা/১৪ মে ২০১৮/ফিরোজ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ভুলুয়ার চরে জীবনযাপন যেমন

২০১৮-১০-২৩ ১০:০৫:১১ পিএম

ভাঙা হাতে ক্যামেরাবন্দি মেসি

২০১৮-১০-২৩ ৯:২৭:০২ পিএম

আবারো ভর্তুকি দাবি বিএসএফআইসি’র

২০১৮-১০-২৩ ৯:০৪:৫৯ পিএম

টি-ব্যাগে যতো সমস্যা

২০১৮-১০-২৩ ৮:৩৭:৩৩ পিএম