ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ৭ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি

নতুন সভাপতি ড. হাফিজ মোহাম্মদ হাসান বাবু এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ কাওছার উদ্দীন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : ইন্টারনেট সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের নতুন নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. হাফিজ মোহাম্মদ হাসান বাবু ও দৈনিক সংবাদের সিনিয়র সাংবাদিক মোহাম্মদ কাওছার উদ্দীন।

৫ সদস্যের নব-নির্বাচিত নির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির হেড অব আইটি মো. নাদির বিন আলী ও বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের এলআইসিটি প্রকল্পের ডাটা সেন্টার অপারেশনস ম্যানেজার মো. আবদুল আওয়াল এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন ফ্লোরা লিমিটেডের সিস্টেম ইঞ্জিনিয়ার মো. নাসির ফিরোজ।

ইন্টারনেট সোসাইটি এশিয়া প্যাসেফিক অঞ্চলের চ্যাপ্টার ডেভেলপমেন্ট ম্যানেজার শুভাশিস পানিগ্রাহি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। তিনি এবারের নির্বাচনে তিন সদস্যের নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। ৬ আগস্ট নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে।

নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য ছিলেন ইন্টারনেট সোসাইটি দিল্লি চ্যাপ্টারের কোষাধ্যক্ষ অমৃতা চৌধুরী এবং বাংলাদেশ চ্যাপ্টারের সদস্য ও সাবেক সহ-সভাপতি রহমান খান।

পৃথিবীর বিভিন্ন দেশে ইন্টারনেট সোসাইটির ১৪০টির অধিক চ্যাপ্টার রয়েছে এবং সবার জন্য ইন্টারনেট এই স্লোগান নিয়ে কাজ করছে আন্তর্জাতিক এই সংগঠনটি।



রাইজিংবিডি/ঢাকা/৭ আগস্ট ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়