গেজেট অ্যান্ড গিয়ারে ভিভো স্মার্টফোন

প্রকাশ: ২০১৮-১০-১৭ ৯:২৩:৫৫ পিএম
মনিরুল হক ফিরোজ | রাইজিংবিডি.কম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সকল শোরুমে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন। রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে এ বিষয়ে একটি চুক্তি হয় ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ারের মধ্যে।

চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু। এ সময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ারে আসল ভিভো স্মার্টফোন এবং সঙ্গে আকর্ষণীয় উপহার পাওয়া যাবে। এছাড়া ৬ মাসের ০% ইএমআই সুবিধাও রয়েছে।

নুরে আলম শিমু আরো জানান, ভিভো বাজারে নিয়ে এসেছে দুটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন ভি১১ প্রো, যাতে রয়েছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি১১, যা দিচ্ছে সেরা পারফরম্যান্সের নিশ্চয়তা। বিশ্বের সর্বপ্রথম ইন্ ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সুবিধা সম্বলিত ভি১১ প্রো স্মার্টফোনটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম সমৃদ্ধ। এই স্মার্টফোনটির মূল্য ৩৪,৯৯০ টাকা। এছাড়াও মাত্র ২৭,৯৯০ টাকা মূল্যের ভি১১ স্মার্টফোনটিতে রয়েছে ৪  জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জ টেকনোলজি।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৮/ফিরোজ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হারিস সোহেলের মেইডেন সেঞ্চুরি

২০১৯-০৩-২২ ১০:৪৮:১৬ পিএম

অনন্য জীবনগল্পে আশুলিয়ার অনন্যা

২০১৯-০৩-২২ ৯:২৬:১৫ পিএম

ক্রুটিপূর্ণ ৩৪৪ বাস, মামলা

২০১৯-০৩-২২ ৮:৪৯:১৪ পিএম