ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে বিপ্রপার্টি ডটকম

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫২, ৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে বিপ্রপার্টি ডটকম

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশান অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত আবাসন মেলায় বিনামূল্যে আর্থিক ও আইনি পরামর্শ দিচ্ছে দেশের রিয়েল এস্টেট খাতের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) চলমান আবাসন মেলায় আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত এই সেবা দেবে বিপ্রপার্টি ডটকম।

বিপ্রপার্টি ডটকম ঢাকা ও বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে ১,১৯,০০০ টির বেশি প্রপার্টিতে জরিপ এবং যাচাই-বাছাই কার্যক্রম পরিচালনা করেছে। বর্তমানে এই মার্কেটপ্লেসে ক্রয় ও বিক্রয়ের জন্য প্রায় ২৫,০০০ প্রপার্টি তালিকাভুক্ত আছে। সম্পূর্ণ প্রস্তুত ও সুসজ্জিত প্রপার্টিগুলো রিহ্যাব মেলায় ১২টি স্টলের মাধ্যমে দর্শনার্থী ও ক্রেতাদের জন্য প্রদর্শন করছে বিপ্রপার্টি ডটকম।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, ‘প্রপার্টি কেনার সময় ক্রেতাদের আর্থিক ও আইনি সমস্যা রিয়েল এস্টেট খাতের অন্যতম প্রধান সমস্যা। আমরা ঠিক এসব সমস্যা সমাধান করি, ফলে ক্রেতা ও বিক্রেতা উভয়ই যথাযথ সল্যূশন পেতে পারেন। আমাদের সেবাসমূহ শুধু আমাদের গ্রাহকদের জন্যই নয়, বরং অন্যান্য মানুষও এসব সেবা নিতে পারেন।’

বিপ্রপার্টি ডটকম-এ প্রদর্শিত প্রপার্টিগুলো আইনি যাচাইকরণ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন করা হয়েছে, ফলে মেলায় প্রপার্টির সব প্রমাণাদি (কাগজপত্র বা দলিল) রাখা হয়েছে এবং এসব কাগজপত্র যাচাইবাছাই করার সুযোগ সুযোগ। এছাড়াও ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে প্রপার্টির ভিডিও, ছবি ও ফ্লোর প্ল্যান দেখার সুবিধা রয়েছে বিপ্রপার্টির স্টলগুলোতে।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়