ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পানি উন্নয়ন বোর্ডে চাকরি

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ২৬ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পানি উন্নয়ন বোর্ডে চাকরি

বাংলাদেশে পানি উন্নয়ন বোর্ডে রাজস্ব খাতভুক্ত নিম্নে বর্ণিত শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

পদের নাম : উচ্চমান সহকারী

পদ সংখ্যা : ৯

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

পদের নাম : হিসাব করণিক

পদ সংখ্যা : ৪৭

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যেকোনো স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনার অভিজ্ঞতা।

পদের নাম : সার্ভেয়ার (প্রকৌশল)

পদ সংখ্যা : ২৮

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণসহ যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান হতে ন্যূনতম সার্ভে ফাইনাল পাস।

পদের নাম : ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট

পদ সংখ্যা : ৯৪

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং নির্মাণ কাজে ন্যূনতম এক বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।

বয়স : ১৮-৩০ বছর।

আবেদনের সময়সীমা : ২৪ মে, ২০১৭।

আবেদন পদ্ধতি : যোগ্য ও আগ্রহী প্রার্থীকে নির্ধারিত সময়ের মধ্যে জনপ্রসাশন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত নিম্ন বর্ণিত ১ (এক) পাতার ফরম পূরণ পূর্বক ডাকযোগে অথবা সরাসরি ‘পরিচালক, কর্মচারী উন্নয়ন পরিদপ্তর, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, রহমান চেম্বার (১০ম তলা), ১২-১৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।’ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্রের নমুনা বাপাউবো’র ওয়েব সাইটে (www.bwdb.gov.bd) পাওয়া যাবে।

বিস্তারিত :



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৭/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়