মৎস্য অধিদপ্তরে ১৯ পদে চাকরি

প্রকাশ: ২০১৭-০৫-১৯ ৬:৩৬:৫৪ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মৎস্য অধিদপ্তরে নিম্নে উল্লেখিত ১৯টি পদে মোট ২৩০ জন নিয়োগ দেওয়া হবে।

পদের নাম ও সংখ্যা : সেকেন্ড ড্রাইভার (২ জন), হিসাবরক্ষক (২০ জন), উচ্চমান সহকারী (২ জন), ক্যাশিয়ার (৩ জন), সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর (৫ জন), লঞ্চ ড্রাইভার (১ জন), সারেং (১ জন), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষারিক (১০৮ জন), ইলেকট্রিশিয়ান (২ জন), হ্যাচারি টেকনিশিয়ান (২৩ জন), গাড়ি চালক (৯ জন), বাবুর্চি (৪ জন), অফিস সহায়ক (২৬ জন), গার্ড/ফার্ম গার্ড (৯ জন), পরিচ্ছন্নতাকর্মী (৫ জন), ফার্ম গার্ড/ এমএলএসএস ( ৪ জন), ডেকহ্যান্ড (৪ জন), কুক কাম বেয়ারার (১ জন) এবং ফিশারম্যান (১ জন)।

আবেদনের যোগ্যতা: পদ অনুযায়ী অষ্টম শ্রেণি থেকে স্নাতক পাস প্রার্থীরা পদসমূহে আবেদন করতে পারবেন। পদভেদে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: ২২ মে তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা বা শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছরের মধ্যে হতে হবে।

বেতন : চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তরা পদভেদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী ৮ হাজার ২৫০ থেকে ১০ হাজার ২০০ টাকা স্কেলে বেতন পাবেন।

আবেদনের সময়সীমা : আগামী ২২ মে , ২০১৭

আবেদন পদ্ধতি : অনলাইনে আবেদনপত্র পূরণের সব নির্দেশনা মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fisheries.gov.bd) পাওয়া যাবে। এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে হবে।

বিস্তারিত : ক্লিক করুন




রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৭/মারুফ/শান্ত

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বোলিংয়ে সিলেট, ব্যাটিং চিটাগং

বোলিংয়ে সিলেট, ব্যাটিং চিটাগং

২০১৭-১১-২৪ ৬:৪৮:৪০ পিএম
প্রথম দিনেই ১১ উইকেটের পতন
ভারত-শ্রীলঙ্কা টেস্ট

প্রথম দিনেই ১১ উইকেটের পতন

২০১৭-১১-২৪ ৬:৪৩:২০ পিএম
চিরনিদ্রায় শায়িত বারী সিদ্দিকী

চিরনিদ্রায় শায়িত বারী সিদ্দিকী

২০১৭-১১-২৪ ৬:৩০:৩৭ পিএম