ওয়ালটনে ‘এক্সিকিউটিভ’ পদে নিয়োগ

প্রকাশ: ২০১৮-০৪-০৬ ৪:৪৯:২১ পিএম
মারুফ খান | রাইজিংবিডি.কম

দেশের সর্ববৃহৎ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, অটোমোবাইলস, কমিউনিকেশন ও প্রযুক্তি পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’ নিম্নলিখিত পদে নিয়োগ প্রদানের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

পদের নাম : এক্সিকিউটিভ-এইচআরএম

পদ সংখ্যা : ০৫

চাকরির বিবরণ/দায়িত্বসমূহ : এইচ আর-এর সাধারণ কার্যক্রম। চাহিদানুসারে কর্মীদের নির্বাচনের পদ্ধতি এবং প্রক্রিয়ার কাজ করা। কর্মীদের নিয়োগের আনুষ্ঠানিকতার সম্পাদন করা। কর্মীদের সকল ব্যক্তিগত ফাইলের হালনাগাদ করা এবং এইচআরআইএস রেকর্ড রাখা। পারফরম্যান্স অনুমোদনের প্রক্রিয়াতে কার্যকর যোগাযোগ বজায় রাখা যায়। ছুটির ব্যবস্থাপনা এবং উপস্থিতি। বিভিন্ন এইচ আর সম্পর্কিত কাজে সিনিয়রকে সহায়তা করা

শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা এমবিএ (এইচআরএম, ম্যানেজমেন্ট-এ মেজর)।  এইচআরএম-এ পিজিডি অগ্রাধিকার পাবে।

অভিজ্ঞতা : ১-২ বছর। নতুনদের আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে।

অন্যান্য যোগ্যতা : বয়স ২৫-৩০ বছর। চাপের মধ্যে কাজ করতে হবে। অফিস অ্যাপ্লিকেশনের ভালো দক্ষতা (এমএস ওয়ার্ড , এমএস এক্সেল, এমএস আউটলুক ইত্যাদি)। ভালো যোগাযোগ দক্ষতা, সমস্যার সমাধান এবং প্রতিষ্ঠানিক দক্ষতা।

কর্মস্থল : ঢাকা বিভাগ।

বেতন : আলোচনা সাপেক্ষ।

অন্যান্য সুবিধাদি : কোম্পানির নীতি অনুসারে।

আবেদনের শেষ তারিখ : ১২ এপ্রিল, ২০১৮।

আবেদন পদ্ধতি : যোগ্য ও আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সঙ্গে কভার লেটার ও সদ্যতোলা এক কপি ছবি যুক্ত করে নিম্নলিখিত ঠিকানায় আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে।

ঠিকানা : এক্সিকিউটিভ ডিরেক্টর (এইচআরএম বিভাগ), ওয়াল্টন গ্রুপ, করপোরেট অফিস, প্লট# ১০৮৮, ব্লক# আই, রোড# ৮০ ফিট (২), বসুন্ধরা আর/এ, খিলক্ষেত। পিও# খিলক্ষেত, পিএস# ভাটারা, ঢাকা-১২২৯।

অনুগ্রহ করে পদের নাম কভার লেটার এবং খামের উপরে লিখতে হবে। আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সাথে ছবি পাঠাতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/৬ এপ্রিল ২০১৮/মারুফ/শান্ত

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তিন এআইজির রদবদল

২০১৮-১০-১৮ ৬:৪২:৫৭ পিএম

দুটি ছাতার গল্প

২০১৮-১০-১৮ ৬:২৮:৫১ পিএম

সংসদের ২৩তম অধিবেশন রোববার শুরু

২০১৮-১০-১৮ ৬:২৮:৩৭ পিএম

আখতারকে ঢামেকে ভর্তি

২০১৮-১০-১৮ ৬:০০:৫৬ পিএম

ড্রয়ের আগে তুষারের সেঞ্চুরি

২০১৮-১০-১৮ ৫:৩৩:০২ পিএম

সৌদির সঙ্গ ছাড়তে চান না ট্রাম্প

২০১৮-১০-১৮ ৫:২৯:৩৬ পিএম