রাশিয়া বিশ্বকাপের পর অবসরে মাসচেরানো

প্রকাশ: ২০১৭-১০-১৩ ২:২৮:২৬ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

হাভিয়ের মাসচেরানো

ক্রীড়া ডেস্ক : অবসরের ঘোষণা দিয়েছেন হাভিয়ের মাসচেরানো। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাবেন আর্জেন্টিনার এই রক্ষণাত্মক মিডফিল্ডার।

বাছাইপর্বের শেষ ম্যাচে গত মঙ্গলবার রাতে লিওনেল মেসির হ্যাটট্রিকে ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সরাসরি রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে দুবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

মাসচেরানো আর্জেন্টিনার হয়ে এখন পর্যন্ত ১৩৯ ম্যাচ খেলছেন। দেশের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড থেকে আর চার ম্যাচ দূরে আছেন ৩৩ বছর বয়সি তারকা। ১৪৩ ম্যাচ খেলে রেকর্ডটা প্রাক্তন ডিফেন্ডার হাভিয়ের জানেত্তির।

অবসর নিয়ে বৃহস্পতিবার আর্জেন্টাইন টিভি চ্যানেল টিওয়াইসি স্পোর্টসকে মাসচেরানো বলেছেন, ‘রাশিয়াতে জাতীয় দলের হয়ে আমার চক্র পূর্ণ হবে। এটাই আমার ক্যারিয়ারের শেষ বিন্দু।’

রাশিয়া বিশ্বকাপে দলে জায়গা পেতে আশাবাদী বার্সেলোনার এই ডিফেন্ডার। তবে সিদ্ধান্তটা তিনি কোচ হোর্হে সাম্পাওলির ওপরই ছেড়ে দিতে চান, ‘এসব সিদ্ধান্ত কোচই নেন এবং তিনিই ঠিক করবেন আমি রাশিয়ায় যাব কি না।’

‘এই ছয়-সাত মাস আমি নিজেকে প্রস্তুত করার চেষ্টা করব। চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সাম্পাওলি। আমি কোচের সিদ্ধান্তকে যথেষ্ট সম্মান করি’- বলেন মাসচেরানো।

তথ্যসূত্র: গোল ডটকম।




রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৭/পরাগ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফাইনালে গেইলকে পাচ্ছে রংপুর

ফাইনালে গেইলকে পাচ্ছে রংপুর

২০১৭-১২-১১ ১০:৫২:৩৫ পিএম
মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

মন্ত্রী আসছেন, তাই সড়কে জোড়াতালি

২০১৭-১২-১১ ১০:৪৭:০৯ পিএম
বিয়ে করলেন কোহলি-আনুশকা

বিয়ে করলেন কোহলি-আনুশকা

২০১৭-১২-১১ ১০:৪০:০৬ পিএম