ফাইনালে গেইলকে পাচ্ছে রংপুর

প্রকাশ: ২০১৭-১২-১১ ১০:৫২:৩৫ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : বাম পায়ের চোটের কারণে বাঁচা-মরার ম্যাচে  ভালো কিছু করতে পারেননি ক্রিস গেইল। ৩ রানে আউট হন মেহেদী হাসানের বলে। গতকালের স্থগিত হওয়া ম্যাচ আজ সম্পন্ন হয়েছে। কিন্তু ফিল্ডিংয়ে ছিলেন না গেইল। তার পরিবর্তে ফিল্ডিং করেছেন অ্যাডাম লিথ।

তবে আশার কথা হচ্ছে, আগামীকাল ফাইনালে ক্রিস গেইলকে মাঠে পাচ্ছে রংপুর রাইডার্স। মাশরাফি বিন মুর্তজা নিশ্চিত করেছেন, গেইলের পায়ে তেমন কোনো সমস্যা নেই। আগামীকাল ঢাকার বিপক্ষে ফাইনাল ম্যাচে তাকে নিয়েই মাঠে নামতে পারবে রংপুর রাইডার্স।

সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘গেইলের পায়ে একটু ব্যথা আছে। তবে মনে হচ্ছে না বড় কোনো সমস্যা আছে। মঙ্গলবার ম্যাচের আগে একটু ওয়ার্মআপ করলেই ও খেলতে পারবে। হাঁটা-চলাতে কোথাও কোনো সমস্যা হচ্ছে না।’

এলিমিনেটর ম্যাচে খুলনাকে একাই হারিয়ে দিয়েছিলেন ক্রিস গেইল। দ্বিতীয় কোয়ালিফাইয়ারে কুমিল্লার বিপক্ষে তার কাছ থেকে একই পারফরম্যান্স প্রত্যাশা করেছিল দল। কিন্তু তৃতীয় ওভারের প্রথম বলে শর্ট ফাইন লেগে বল ঠেলে এক রান নিতে গিয়ে ব্যথা পান গেইল। দ্রুত দৌড়ে গেইল ক্রিজ পেরিয়ে গিয়েছিলেন। কিন্তু বোলার মেহেদী হাসান থ্রো মিস করেন। বল গড়িয়ে যায় গেইলের বাম পায়ের নিচে। তাতেই ভারসাম্য হারান গেইল। পা মচকে মাটিতে লুটিয়ে পড়েন ৬ ফুট ১ ইঞ্চির এ ক্রিকেটার। মাঠে ফিজিও ঢুকে প্রাথমিক চিকিৎসা দেন। গেইল উঠে দাঁড়িয়ে ব্যাটিং করে যান কিছুক্ষণ। খুড়িয়ে খুড়িয়ে নেন আরো ২ রান। কিন্তু বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি। মেহেদী হাসানকে উড়িয়ে মারতে গিয়ে লং অফে ক্যাচ দেন।

সুস্থ গেইল আগামীকাল ঢাকার বিপক্ষে আবার ঝড় তুলবেন, এমনটাই প্রত্যাশা করছে রংপুর রাইডার্স। গেইল ভক্তরা আপাতত তার শতভাগ ফিট হওয়ার প্রার্থনা করতে পারে।



রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৭/ইয়াসিন/পরাগ

   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাকিবের ২ রান, মুস্তাফিজের ১ উইকেট

সাকিবের ২ রান, মুস্তাফিজের ১ উইকেট

২০১৮-০৪-২৪ ১০:৪৬:১১ পিএম
উনকে সম্মানিত বললেন ট্রাম্প

উনকে সম্মানিত বললেন ট্রাম্প

২০১৮-০৪-২৪ ১০:৩৯:৪৫ পিএম
আয়ে রোনালদোকে ছাড়িয়ে মেসি

আয়ে রোনালদোকে ছাড়িয়ে মেসি

২০১৮-০৪-২৪ ১০:৩৮:০৫ পিএম