ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জাতীয় পুরুষ ও মহিলা কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১২ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় পুরুষ ও মহিলা কুস্তিতে বিজিবি ও আনসার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক : ‘৩৩তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতা-২০১৮’ তে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার।

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতায় পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক। রানার আপ হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৩টি স্বর্ণ ও ২টি ব্রোঞ্জসহ মোট ৫টি পদক। এছাড়া ১টি স্বর্ণ ও ১টি রৌপ্য জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

এদিকে, প্রতিযোগিতার মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। তারা পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক। রানার আপ হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। তাদের প্রাপ্তি ৪টি স্বর্ণ ও ২টি রৌপ্যসহ মোট ৬টি পদক। আর ১টি রৌপ্য ও ৫টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক জিতে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।



প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সভাপতি এবং নৌ-পরিবহণ মন্ত্রী শাজাহান খান, এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের সচিব লে: কর্ণেল মো. নজরুল ইসলাম ও বাংলাদেশ আনসার দলের ক্রীড়া অফিসার মো. রায়হার ফকির, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়