ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ক্যারাবো কাপের ফাইনালে অনিশ্চিত স্টার্লিং

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ২৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্যারাবো কাপের ফাইনালে অনিশ্চিত স্টার্লিং

ক্রীড়া ডেস্ক: ক্যারাবো কাপের ফাইনাল ম্যাচে রোববার আর্সেনালের মুখোমুখি হবে ম্যানচেস্টার সিটি। গুরুত্বপূর্ণ ওই ম্যাচের আগে ম্যানসিটির ফর্মে থাকা তারকা খেলোয়াড় রহিম স্টার্লিংকে নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

চ্যাম্পিয়নস লিগে বাসেলের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন স্টার্লিং। মাসলের ওই চোট কাটিয়ে এখনো মাঠে নামার জন্য প্রস্তুত হতে পারছেন না ইংলিশ এ তারকা। তাই আজ সংবাদ সম্মেলনে স্টার্লিংয়ের চোট নিয়ে অনিশ্চয়তার কথা জানালেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা।

আর্সেনালের বিপক্ষে ক্যারাবো কাপের ফাইনালে স্টর্লিংয়ের দলে থাকা নিয়ে কাতালান কোচ গার্দিওলা বলেন, ‘ওয়েম্বলিতে রোববারের ম্যাচের জন্য ইংলিশ এ ফুটবলার প্রস্তুত হয়ে উঠতে পারবেন কিনা জানি না। আমরা আগামীকাল (শনিবার) পর্যন্ত তার জন্য অপেক্ষা করবো।’

তবে স্টার্লিয়ের ফিটনেস নিয়ে চিন্তিত থাকলেও দলের আরেক তারকা গ্যাব্রিয়েল জেসুস ফেরায় কিছুটা নির্ভার থাকতে পারেন গার্দিওলা। গত কয়েকদিন সিটিজেনদের সঙ্গে অনুশীলন করেছেন তিনি। রোববার দলের হয়ে মাঠে দেখা যেতে পারে ব্রাজিলিয়ান এ তারকাকে। নিজেদের অসাধারণ ফর্ম নিয়ে এই ম্যাচে সেরাটা দেওয়ার চেষ্টা করবে গার্দিওলার প্রশিক্ষিত দলটি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়