ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পিএসএলে মুস্তাফিজের নিয়ন্ত্রিত বোলিং

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৩, ২৫ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পিএসএলে মুস্তাফিজের নিয়ন্ত্রিত বোলিং

ক্রীড়া ডেস্ক: ব্যাট হাতে আগ্রাসন দেখানো শেন ওয়াটসনকে ফেরাতে শর্ট বল দিলেন মুস্তাফিজুর রহমান। ফ্রন্টফুটে পুল করলেন অসি তারকা।

বল গেল ডিপ মিড উইকেটে। সীমানার কাছে দাঁড়িয়ে ক্যামেরন ডেলপোর্ট। সহজ ক্যাচ। কিন্তু বল ছেড়ে দিলেন দীর্ঘদেহী ডেলপোর্ট। উইকেট বঞ্চিত মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় ম্যাচেও বল হাতে আলো ছড়ান মুস্তাফিজুর রহমান। ২ ওভার বোলিংয়ে খরচ করেন মাত্র ১০ রান। তার করা ১২ বলের ৬টি ছিল ডট। বোলিংয়ে বাউন্ডারি হজম করেন মাত্র ১টি।

বাংলাদেশি এ পেসার ভালো বোলিং করলেও তার দল লাহোর কালান্দার্স টানা দ্বিতীয় ম্যাচ হেরেছে ব্যাটসম্যানদের ব্যাটিং ব্যর্থতায়। আগে ব্যাটিং করে ৯ উইকেটে ১১৯ রানে গুটিয়ে যায় লাহোর। জবাবে কোয়েটা গ্ল্যাডিয়েটরস  ৯ উইকেটের বিশাল জয় তুলে নেয় ৩৬ বল হাতে রেখে।

লাহোরের শুরুটা মন্দ হয়নি। ব্রেন্ডন ম্যাককালাম ও সুনীল নারিন ৪৬ রানের জুটি গড়েন। নারিন ১০ বলে ২৮ রান করে ফিরলেও ম্যাককালাম আরও কিছুক্ষণ টিকে ছিলেন। দলীয় ৬০ রানে ম্যাককালাম আউট হন ৩০ রানে। এরপর লাহোরের হয়ে কেউ লড়াই করতে পারেননি। শেষ দিকে ২০ রান করেন সোহেল আকতার।

বল হাতে জোফরা আর্চার কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন। ৪ ওভারে মাত্র ৪ রান দিয়ে ২ উইকেট নেন স্পিনার মোহাম্মদ নেওয়াজ।

জবাবে শেন ওয়াটসনের ঝড়ে উড়ে যায় লাহোর। ৪২ বলে ৬৬ রান করেন অসি অলরাউন্ডার। ৫টি চার ও ৫টি ছক্কা হাঁকিয়ে দুবাই মাতিয়ে রাখেন ওয়াটসন। আসাদ শফিক ৩৮ ও উমর আমিন ১৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

ম্যাচসেরা নির্বাচিত হন মোহাম্মদ নেওয়াজ।




রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৮/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়