মানবতার পাশে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন

প্রকাশ: ২০১৮-০৩-১৯ ৮:৫৫:৫৫ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: মানবতার সেবায় বরাবরই হাজির থাকার চেষ্টা করে পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদির প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’।

এবার পাকিস্তানের প্রাক্তন হকি তারকা মনসুর আহমেদের চিকিৎসার ব্যয় বহন করার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। বর্তমানে হাসপাতালে জীবনের সঙ্গে যুদ্ধ করছেন দেশটির প্রাক্তন এ হকি তারকা গোলরক্ষক।

পাকিস্তানের জিও নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘদিন ধরেই হার্টের সমস্যা ভুগছেন মনসুর আহমেদ। ভালো চিকিৎসার অভাবে তার হার্টের অবস্থা দিনদিন আরও খারাপ হচ্ছে। তার চিকিৎসার জন্য এবার হাত বাড়িয়ে দিয়েছে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন।

আফ্রিদির প্রতিষ্ঠিত শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের একজন মূখপাত্র এ প্রসঙ্গে জানান, ‘শহীদ আফিদি ফাউন্ডেশন মনসুর আহমেদের চিকিৎসার সব খরচ বহন করবে। এই ফাউন্ডেশন তাকে এভাবে অবহেলায় তলিয়ে দিতে চায় না।’

বর্তমানে করাচির জিন্নাহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন মনসুর আহমেদ। উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া হতে পরে।

তিন তিন বার পাকিস্তান হকি দলকে অলিম্পিকে শিরোপা জিততে সাহায্য করেছেন মনসুর আহমেদ। এছাড়া ১৯৯৪ সালে নেদারল্যান্ডের বিপক্ষে হকি বিশ্বকাপের ফাইনালে শেষ পেনাল্টি সেভ করে পাকিস্তানকে শিরোপা জিততে অসাধারন ভূমিকা রেখেছিলেন এই মনুসর আহমেদ।




রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৮/শামীম

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘স্টেশনে তারা’

২০১৯-০১-১৬ ২:৫৭:০৪ পিএম

হুয়াওয়ে গুপ্তচরবৃত্তি করে না

২০১৯-০১-১৬ ২:৫৫:৫৬ পিএম

পাহাড়ি ঝিরিতে গরম পানি

২০১৯-০১-১৬ ২:৫৩:৪৭ পিএম

যে বার্গার বাঁচাবে গরু!

২০১৯-০১-১৬ ২:৩২:৩৪ পিএম