জুভেন্টাসের জয়ের দিনে নাপোলির হতাশা

প্রকাশ: ২০১৮-০৪-১৬ ১১:০৮:২৩ এএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

জয়ের পর জুভেন্টাসের খেলোয়াড়রা

ক্রীড়া ডেস্ক : ইতালিয়ান সিরি ‘আ’র শিরোপা লড়াইটা চলছে জুভেন্টাস ও নাপোলির মধ্যে। কাল সাম্পদোরিয়াকে ৩-০ গোলে হারিয়ে সেই লড়াইয়ে অনেকটাই এগিয়ে গেল জুভেন্টাস।

জুভেন্টাসের আগে কাল মাঠে নেমেছিল নাপোলিও। কিন্তু এসি মিলানের মাঠে গোলশূন্য ড্রয়ের হতাশা সঙ্গী করেছে তারা। জুভেন্টাস নিজেদের ম্যাচ জিতে এগিয়ে গেছে ৬ পয়েন্ট।

৩২ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। ৭৮ পয়েন্ট নিয়ে দুইয়ে নাপোলি। লিগের বাকি আর ছয় ম্যাচ। আগামী রোববার মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল, ম্যাচ জুভেন্টাসের মাঠে।

গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে পড়ার হতাশা কাটিয়ে ঘরের মাঠে খেলতে নেমেছিল জুভেন্টাস। কিন্তু গোল পেতে প্রথমার্ধের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে স্বাগতিকদের।

ম্যাচ পরিবর্তন করে দেন মূলত ৪৩ মিনিটে বদলি হিসেবে নামা ডগলাস কস্তা। ব্রাজিলিয়ান এই উইঙ্গার দলের তিনটি গোলেই ‘অ্যাসিস্ট’ করেছেন, মানে অ্যাসিস্ট-এর হ্যাটট্রিক!

৪৫ মিনিটে কস্তার ক্রস থেকে ভলিতে বল জালে পাঠিয়ে জুভেন্টাসকে এগিয়ে দেন মারিও মানজুকিচ। ৬০ মিনিটে কস্তার আরেকটি ক্রসে হেডে জুভেন্টাসের হয়ে নিজের প্রথম গোল করেন বেনেডিক্ট হাফিডাস।

আর ৭৫ মিনিটে কস্তার বাড়ানো বল থেকে স্কোরলাইন ৩-০ করেন স্যামি খেদিরা। তাতে শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা।



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/পরাগ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সিনেমায় অভিষেক হচ্ছে কোহলির

২০১৮-০৯-২১ ৮:০২:১৯ পিএম

১৬ হাজার টাকা মজুরি ঘোষণার দাবি

২০১৮-০৯-২১ ৬:১৮:০৭ পিএম