ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচের ফয়সালা শেষ দিনে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৯ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-প্রাইম ব্যাংকের ম্যাচের ফয়সালা শেষ দিনে

ক্রীড়া ডেস্ক : বুধবার ১ উইকেট হারিয়ে ৫০ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছিল প্রাইম ব্যাংক সাউথ জোন। আজ বৃহস্পতিবার সেখান থেকে তৃতীয় দিনের খেলা শুরু করে তারা। আজ আরও ৫টি উইকেট হারায় সাউথ জোন।

মোহাম্মদ মিথুনের ১১৮ ও তুষার ইমরানের ৮৮ রানে ভর করে ৬ উইকেট হারিয়ে ৩৪৮ রান তুলে তৃতীয় দিন শেষ করেছে। লিড নিয়েছে ২৩৭ রানের। ক্রিজে আছেন জিয়াউর রহমান (১৭) ও মোসাদ্দেক হোসেন (২২)। তারা দুজন চতুর্থ ও শেষ দিনে ব্যাট করতে নামবেন। শেষ দিনেই হবে এই ম্যাচের ফয়সালা।



আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান ইমরুল কায়েস ও এনামুল হক বিজয় সকালের সেশনে বেশিক্ষণ টিকতে পারেননি। দলীয় ৭৮ রানে বিজয় হাফ সেঞ্চুরি থেকে ৫ রান দূরে থাকতে আউট হয়ে যান। ৮৪ রানের মাথায় ৩০ রান করা ইমরুল কায়েসও ফিরেন সাজঘরে।



এরপর এসে জুটি বাঁধেন তুষার ইমরান ও মোহাম্মদ মিথুন। চতুর্থ উইকেটে তারা দুজন ১৯৩ রান তুলে দলকে শক্ত অবস্থানে নিয়ে যান। দলীয় ২৭৭ রানের মাথায় মোহাম্মদ মিথুন মোশাররফ হোসেনের বলে আবু হায়দারের হাতে ক্যাচ দিয়ে আউট হন। যাওয়ার আগে ২১২ বল খেলে ১৬টি চার ও ১ ছক্কায় ১১৮ রান করে যান। ২৯৬ রানের মাথায় সেঞ্চুরি থেকে ১২ রান দূরে থাকা তুষার ইমরানকে ফেরান মোশাররফ হোসেন। ১৪১ বল খেলে ১০টি চার ও ১ ছক্কায় ৮৮ রান করেন দারুণ ফর্মে থাকা তুষার। ৩১০ রানের মাথায় অধিনায়ক নুরুল হাসান সোহানকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন তানভীর হায়দার। এরপর জিয়াউর ও মোসাদ্দেক মিলে দিনের বাকি সময়টুকু পার করেন।



বল হাতে ওয়ালটন সেন্ট্রাল জোনের মোশাররফ হোসেন রুবেল ৩টি, তানভীর হায়দার দুটি ও ইবাদত হোসেন ১টি উইকেট নেন।




রাইজিংবিডি/ঢাকা/১৯ এপ্রিল ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়