খুলনায় তিন নারী ক্রিকেটারকে ফুল দিয়ে বরণ

প্রকাশ: ২০১৮-০৭-১৭ ৯:৩৮:৫১ পিএম
আব্দুল্লাহ এম রুবেল | রাইজিংবিডি.কম

আব্দুল্লাহ এম রুবেল : বাংলাদেশের টানা তৃতীয়বারের মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিশ্চিত হয়েছে কয়েকদিন আগেই। নেদারল্যান্ডসে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের ফাইনালে উঠেই নিশ্চিত হয়েছিল মূলপর্বের টিকিট। বাছাইপর্বে চ্যাম্পিয়নও হয়েছে সালমা খাতুনের দল।

গত ১৪ জুলাই নেদারল্যান্ডসে ফাইনাল খেলে একদিন পরেই দেশে ফেরে জাতীয় নারী ক্রিকেট দল। এরপর মূল দলে থাকা তিন নির্ভরযোগ্য খেলোয়াড় সালমা খাতুন, রুমানা আহমেদ ও আয়েশা রহমান মঙ্গলবার নিজ বাড়ি খুলনাতে ফিরেছেন। দুপুরে ঢাকা থেকে বিমানযোগে যশোর হয়ে খুলনায় ফেরেন এই তিন ক্রিকেটার।

খুলনায় এই তিন ক্রিকেটারকে স্থানীয় কোচ ইমতিয়াজ হোসেন পিলু ও খুলনার অন্যান্য নারী খেলোয়াড় ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নেন। এ সময় নারী দলের অধিনায়ক সালমা খাতুন জানান, দিন দিন আরো পরিণত হচ্ছে বাংলাদেশের নারী ক্রিকেট। আসছে বিশ্বকাপেও ভালো করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

 



তিন নারী ক্রিকেটারকে বরণ করে নিতে বেলা ১টা থেকেই নগরীর শিববাড়ি মোড়ে জড়ো হতে থাকেন শুভাকাঙ্ক্ষীরা। যশোর থেকে নভোএয়ারের বাসে রওনা হয়ে বিশ্বকাপ বাছাই জয়ী দলের তিন খেলোয়াড় শিববাড়ি মোড়ে এসে পৌঁছান বেলা ২টার দিকে। এ সময় কোচ ইমতিয়াজ হোসেন পিলু একে একে তিন ক্রিকেটারকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে সেখানেই সালমাদের মিষ্টিমুখ করানো হয়।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলে মোট ৪ জন ক্রিকেটার আছেন খুলনার। এই তিনজন বাদে বাকি ক্রিকেটার হলেন জাহানারা আলম। তিনি ঢাকাতেই রয়েছেন বলে জানা গেছে।



রাইজিংবিডি/খুলনা/১৭ জুলাই ২০১৮/আব্দুল্লাহ এম রুবেল/পরাগ

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ঘুরে দাঁড়াতে চায় জিম্বাবুয়ে

২০১৮-১০-২৩ ৪:১৭:২৫ পিএম

অজয়-সাইফের সঙ্গে সালমান!

২০১৮-১০-২৩ ৪:১৫:০৬ পিএম

অব্যাহতি পেলেন সেলিম ওসমান

২০১৮-১০-২৩ ৩:২৬:২৬ পিএম