ওয়ানডে সিরিজেই ব্যাটিং পরামর্শক পাচ্ছে বাংলাদেশ

প্রকাশ: ২০১৮-০৭-১৮ ৯:২৯:১৫ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : অবশেষে ব্যাটিং পরামর্শক পাচ্ছে বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন নতুন ব্যাটিং পরামর্শক।

বিসিবি অবশ্য এখনো আনুষ্ঠানিকভাবে ব্যাটিং পরামর্শকের নাম জানায়নি। তবে দায়িত্বটা যে প্রাক্তন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান নিল ম্যাকেঞ্জি পাচ্ছেন, তা একপ্রকার নিশ্চিত।

ম্যাকেঞ্জি ব্যাটিং পরামর্শক হয়ে আসছেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। এবার সেটিই সত্যি হচ্ছে। আজ বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সাংবাদিকদের জানালেন, নতুন ব্যাটিং পরামর্শক দলের সঙ্গে যোগ দেবেন ২২ জুলাই। সেদিনই প্রথম ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ।

 



নিজামউদ্দীন চৌধুরী বলেছেন, ‘আশা করছি ওয়েস্ট ইন্ডিজে আমাদের জাতীয় দলের সঙ্গে একজন ব্যাটিং পরামর্শক যোগ দেবেন। সবকিছু চুড়ান্ত হয়ে আছে। সবকিছু ঠিক থাকলে আমরা আশা করছি ২২ তারিখের মধ্যে যোগ দেবেন।’

বিসিবির প্রধান নির্বাহী নতুন ব্যাটিং পরামর্শকের বিষয়ে বিস্তারিত কিছু বলতে না চাইলেও চুক্তিটা ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত, ‘আমরা এখন যে চুক্তিগুলো করছি, সেটা ২০১৯ বিশ্বকাপকে বিবেচনায় রেখেই করছি। একটা চুক্তির খুঁটিনাটি বিষয় থাকে। পুরো বিষয়টি চুড়ান্ত হলে বিস্তরিত জানিয়ে দেব।’

২০১৭ চ্যাম্পিয়নস ট্রফি শেষে প্রাক্তন শ্রীলঙ্কান ব্যাটসম্যান থিলান সামারাবীরার বিদায়ের পর থেকে ব্যাটিং পরামর্শক নেই বাংলাদেশ দলে। দক্ষিণ আফ্রিকার হয়ে ৫৮ টেস্ট ও ৬৪ ওয়ানডে খেলা ম্যাকেঞ্জিই শূন্যস্থানটা পূরণ করতে যাচ্ছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৮/পরাগ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

সাকিবদের জয়ে ফেরার লড়াই

২০১৯-০১-১৮ ৯:০৭:৩৯ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০১-১৮ ৮:১৫:১৪ এএম

বিয়ে করলেন সালমা

২০১৯-০১-১৮ ৮:১০:১৭ এএম

তৃতীয় লিঙ্গের নাদিরা এমপি হতে চান

২০১৯-০১-১৭ ১০:১৯:১১ পিএম

লোকালয়ে বাঘ, মাইকিং করে সতর্ক

২০১৯-০১-১৭ ৯:২৫:১৫ পিএম

আপেল যে কারণে ফ্রিজে রাখবেন

২০১৯-০১-১৭ ৯:১৭:৪৫ পিএম