ফেরার ইঙ্গিত দিলেন দিলশান

প্রকাশ: ২০১৮-০৯-২০ ৯:০৮:২০ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : তিলকারত্নে দিলশান। শ্রীলঙ্কার টপ অর্ডার ব্যাটসম্যান। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত খেলার কথা বললেও ২০১৬ সাল থেকে তিনি আর আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন না। আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও ঘরোয়া ক্রিকেট খেলে যাচ্ছেন। শ্রীলঙ্কা ক্রিকেটের সাম্প্রতিক খারাপ সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলশানের ফেরা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল।

সেই গুঞ্জনের জবাব দিয়েছেন দিলশান। তিনি জানিয়েছেন শ্রীলঙ্কার ক্রিকেটের স্বার্থের জন্য অবদান রাখতে চান। সেটা ক্রিকেটার হিসেবে হোক আর পরামর্শক হিসেবে হোক। দেশের ক্রিকেটের ভালোর জন্য তিনি অবসর ভেঙে ফিরতেও প্রস্তুত। তবে সেক্ষেত্রে শ্রীলঙ্কা ক্রিকেট কিংবা শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রনালয় তাকে অনুরোধ করতে হবে। তাহলেই তিনি বিষয়টি ভেবে দেখবেন।

দিলশান বলেন, ‘আমি ঘরোয়া ক্রিকেট খেলা চালিয়ে যাচ্ছি। সে কারণে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাটা আমার জন্য কঠিন কিছু নয়। আমি সব সময় আমার দেশের কথা চিন্তা করি। আমি আমার অবসরের আগ পর্যন্ত শ্রীলঙ্কার হয়ে নিজের সর্বোচ্চটুকু দিয়ে খেলেছি। তবে আমি মনে করি দেশের জন্য আমার আরো বেশি কিছু করা উচিত ছিল।’

এশিয়া কাপের এবারের আসর থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হার মানে তারা। পরের ম্যাচে আফগানিস্তানের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় এশিয়া কাপের পাঁচবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা।



রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চার বছরের খরা ঘোচাতে মরিয়া উইন্ডিজ

২০১৮-১২-১৩ ১০:৩২:৫৯ পিএম

আপনি যখন আপনার ডাক্তার

২০১৮-১২-১৩ ৯:৫৬:০৮ পিএম

বড়দিনে বিশেষ খাবার আমারি ঢাকায়

২০১৮-১২-১৩ ৯:৩২:৪৪ পিএম

শাহজালালে ১৬ কেজি স্বর্ণ জব্দ

২০১৮-১২-১৩ ৮:৩৬:১৭ পিএম