ইউরোপা লিগে চেলসি-আর্সেনালের জয়

প্রকাশ: ২০১৮-০৯-২১ ৯:৫৭:২১ এএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : জয় দিয়ে ইউরোপা লিগের যাত্রা শুরু করল চেলসি এবং আর্সেনাল।

চেলসি ১-০ গোলে হারিয়েছে পিয়ায়োকে। আর আর্সেনাল ৪-২ গোলে হারিয়েছে ভরসকল ক্লাবকে।

বৃহস্পতিবার ‘এল’ গ্রুপের খেলায় স্টুডিও তুম্বাসে মুখোমুখি হয়েছিল চেলসি ও পিয়ায়ো। উইলিয়ানের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে অলব্লুসরা। ম্যাচের ৭ মিনিটে দলকে এগিয়ে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

এ জয়ে টানা ষষ্ঠ ম্যাচে জয় পেল চেলসি। আরও বড় ব্যবধানে জয় পেতে পারত চেলসি। কিন্তু ফরোয়ার্ডরা সুযোগ হাতছাড়া করায় গোল ব্যবধান বাড়েনি। আলভারো মোরাতো গোলের সহজ সুযোগ মিস করেন দ্বিতীয়ার্ধে।

 



এদিকে আর্সেনাল উড়িয়ে দিয়েছে ভরসকলকে। ম্যানেজার উনাই এমেরি নতুন রেকর্ড গড়েছেন। স্পেনের এ কোচ ইউরোপা লিগে নিজের দাপট ধরে রেখেছেন। আর্সেনালের জয়ে ম্যানেজার হিসেবে ৩২তম জয়ের স্বাদ পেয়েছেন এমিরি। আর্সেনালের হয়ে এটাই ছিল ইউরোপা লিগে তার প্রথম ম্যাচ। শিষ্যরা কোচকে দারুণ উপহার দিয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

আর্সেনালের হয়ে বৃহস্পতিবার জোড়া গোল করেন পিয়ের-এমেরিক আবেমেয়াং। ম্যাচের ৩২ ও ৫৬ মিনিটে গোল করেন ফ্রান্সের এ ফুটবলার। এছাড়া ড্যানিয়েল ওয়েলব্যাক ও মেসুত ওঝিল গোল করে দলের স্কোরবোর্ড সমৃদ্ধ করেন। দ্বিতীয়ার্ধের ৭৬ ও ৯৪ মিনিটে ভরসকলকের হয়ে গোল করে পরাজয়ের ব্যবধান কমান ভলডমিমিয়ার চেশনাভভ ও ভিয়েস্ল্যাভ সার্পার।



রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/ইয়াসিন

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

চার বছরের খরা ঘোচাতে মরিয়া উইন্ডিজ

২০১৮-১২-১৩ ১০:৩২:৫৯ পিএম

আপনি যখন আপনার ডাক্তার

২০১৮-১২-১৩ ৯:৫৬:০৮ পিএম

বড়দিনে বিশেষ খাবার আমারি ঢাকায়

২০১৮-১২-১৩ ৯:৩২:৪৪ পিএম

শাহজালালে ১৬ কেজি স্বর্ণ জব্দ

২০১৮-১২-১৩ ৮:৩৬:১৭ পিএম