রোনালদোর পাশে জুভেন্টাস সভাপতি

প্রকাশ: ২০১৮-০৯-২১ ৪:৪২:১২ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগ অভিষেকেই লাল কার্ড পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ইউরোপ সেরার এ প্রতিযোগিতায় প্রথমবারের মতো লাল কার্ডের দেখা পেলেন তিনি। দলের সেরা তারকার এমন দুঃসময়ে তার পাশে থাকার কথা জানিয়েছেন জুভেন্টাস সভাপতি আন্দ্রে অ্যাজনেল্লি।

ক্যারিয়ারে এর আগে ১৫৩টি চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেললেও কখনো লাল কার্ড পেতে হয়নি রোনালদোকে। তবে জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগ অভিষেকেই লাল কার্ড দেখেছেন তিনি। ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে এমন কড়া শাস্তির পর চোখে জল নিয়ে মাঠ ছেড়েছেন রোনালদো। তবে পর্তুগিজ এ তারকার পক্ষে থাকার কথা এবার জনসম্মুখে প্রকাশ করেছেন জুভি সভাপতি।

এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৪বার, রিয়াল মাদ্রিদের হয়ে ছয় বার লাল কার্ড দেখেছেন রোনালদো। এবার সবশেষ জুভেন্টাসও যুক্ত হয়েছে সে তালিকায়। রোনালদোকে সমর্থন দেওয়ার কথা জানিয়ে এক টুইট বার্তায় অ্যাজনেল্লি লেখেন, ‘সবাই একজনের জন্য এবং একজন সবার জন্য।'

লাল কার্ডের ফলে চ্যাম্পিয়নস লিগে আগামী ম্যাচে ইয়ং বয়েজের বিপক্ষে খেলতে পারবেন না রোনালদো। মাঠে আচরণ আক্রমণাত্মক না হওয়ায় তার এর চেয়ে বেশি শাস্তি হবে না বলে বিভিন্ন গনমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে। জুভেন্টাস সভাপাতির সমর্থন এবার মানষিকভাবে ভেঙে পড়া রোনালদোকে ঘুরে দাড়াতে সাহায্য করবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/শামীম

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

রণদা প্রসাদ হত্যা মামলার রায় আজ

২০১৯-০৬-২৭ ৮:৫০:৪২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৬-২৭ ৮:৩৯:৩৫ এএম

পুলিশ দেখলেই দরজা বন্ধ

২০১৯-০৬-২৭ ৮:৩৪:৪৯ এএম
নাটক রিভিউ

সুফিয়া সকল মায়েদেরই প্রতিচ্ছবি

২০১৯-০৬-২৭ ৮:১৭:০৩ এএম

রাক্ষুসে মেঘনা গিলছে বাজার

২০১৯-০৬-২৭ ৮:১২:১২ এএম

ডেঙ্গু থেকে নিরাপদ থাকার উপায়

২০১৯-০৬-২৭ ৮:০০:৫১ এএম