এশিয়া কাপ খেলতে যাচ্ছেন ইমরুল-সৌম্য

প্রকাশ: ২০১৮-০৯-২১ ৯:৫২:৫৮ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : এশিয়া কাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের উদ্বোধনী ব্যাটসম্যানদ্বয় সুবিধা করতে পারেননি। একই ব্যর্থতার চিত্র ফুটে উঠেছে সুপার ফোরের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষেও।

দুই ম্যাচে ইনিংসের গোড়াপত্তন করতে আসা লিটন কুমার দাস ও নাজমুল হোসেন শান্ত ব্যর্থতার পরিচয় দিয়েছেন। প্রথম ম্যাচে লিটন ব্যাট হাতে করেন ৬ রান। আজ ভারতের বিপক্ষে করেছেন ৭ রান। নাজমুল প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে করেন ৭ রান। আজও ৭ রানের বেশি করতে পারেননি।

টপ অর্ডারের ব্যাটিং ব্যর্থতায় বাংলাদেশের ক্রিকেট ভক্তরা রীতিমতো হতাশ। বিষয়টি নজর এড়ায়নি টিম ম্যানেজমেন্টের। তারা এশিয়া কাপের সুপার ফোরের বাকি দুটি ম্যাচকে সামনে রেখে আজ শুক্রবার দলে অন্তর্ভূক্ত করেছেন ইমরুল কায়েস ও সৌম্য সরকারকে। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। শনিবার সন্ধ্যায় তারা সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে দেশ ছাড়বেন।

বর্তমানে ইমরুল কায়েস ও সৌম্য সরকার বিসিবি সবুজ দল ও লাল দলের হয়ে খুলনায় চারদিনের ম্যাচ খেলছেন। সবুজ দলের হয়ে প্রথম ইনিংসে ইমরুল কায়েস ব্যাট হাতে ৫৮ রান করেছেন। সৌম্য লাল দলের হয়ে করেছেন ৪৮ রান।

আজ শুক্রবার সন্ধ্যায় একটি রেস্টুরেন্টে খুলনার বিসিবির প্রস্তুতি ম্যাচ খেলতে আসা ক্রিকেটাদের সঙ্গে আসেন সৌম্য  ও ইমরুল। সেখানেই থাকতেই তাদের ফোন করা হয় বিসিবি থেকে। তখনই নিশ্চিত হয়ে যায় তাদের এশিয়া কাপে যাওয়ার বিষয়টি। রেস্টুরেন্টে অন্য ক্রিকেটাররা থাকলেও কিছুক্ষনের মধ্যেই স্থান ত্যাগ করেন ইমরুল-সৌম্য। তাদের ব্যাগসহ অন্যান্য কিটস ছিল স্টেডিয়ামে। তারা স্টেডিয়াম থেকে ব্যাগ এনে রাত সাড়ে ৯টার বাসে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

ইমরুল কায়েস ও সৌম্য সরকার এর আগেও বাংলাদেশের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাট করেছেন। এ ছাড়া সৌম্য সরকার ও ইমরুল তামিম ইকবালের দীর্ঘদিনের উদ্বোধনী ‍জুটির সঙ্গী। তাদের আগমণে বাংলাদেশ দলের টপ অর্ডারে শ্রীহীন ব্যাটিংয়ে পরিবর্তন আসে কিনা দেখার বিষয়।

 




রাইজিংবিডি/ঢাকা/২১ সেপ্টেম্বর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় প্যালিনড্রোম কবিতা

২০১৯-০২-২৩ ১০:৪২:০৫ এএম

যে ১৩ কারণে রক্তদান করা যায় না

২০১৯-০২-২৩ ১০:২৮:০১ এএম

চেলসির খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা

২০১৯-০২-২৩ ১০:২২:৫৬ এএম

ময়লা দিন, মাস্ক অথবা কলম নিন

২০১৯-০২-২৩ ১০:১৭:০৯ এএম

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৯-০২-২৩ ১০:০০:২২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০২-২৩ ৮:৪৯:২৬ এএম

রাকুল নাকি রাশি?

২০১৯-০২-২৩ ৮:১৯:৪৪ এএম