সিটির বড় জয়, হোঁচট খেল ইউনাইটেড

প্রকাশ: ২০১৮-০৯-২২ ১০:০৮:০৮ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

গোলের পর সতীর্থদের মধ্যমণি সার্জিও আগুয়েরো

ক্রীড়া ডেস্ক : ম্যানচেস্টার সিটির হয়ে ৩০০তম ম্যাচটা গোল করে রাঙালেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। তার দলও বড় জয় পেয়েছে। কার্ডিফ সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পেপ গার্দিওলার দল।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে শনিবার ম্যাচের ৩২ মিনিটে সিটিকে এগিয়ে দেন আগুয়েরো। দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন বার্নাদ্রো সিলভা। বিরতির আগেই (৪৪ মিনিট) স্কোরলাইন ৩-০ করে ফেলেন গুন্ডগান।

বাকি দুটি গোল হয়েছে দ্বিতীয়ার্ধে। আগুয়েরোর বদলি হিসেবে নেমে জোড়া গোল করেছেন রিয়াদ মাহরেজ। ৬৭ ও ৮৯ মিনিটে গোল দুটি করেন আলজেরিয়ার এই উইঙ্গার।

সিটির জয়ের দিনে ঘরের মাঠে হোঁচট খেয়েছে তাদের নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। নবাগত উলভসের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে হোসে মরিনহোর দল।

ম্যাচের ১৮ মিনিটে ফ্রেডের গোলে এগিয়ে গিয়েছিল ইউনাইটেড। তবে ৫৩ মিনিটে জো মতিনহোর গোলে ইউনাইটেডের মাঠ থেকে এক পয়েন্ট নিয়ে ফেরে অতিথিরা।

গত মে মাসে মস্তিষ্কের অস্ত্রোপচারের পর এদিনই প্রথম ওল্ড ট্যাফোর্ডে এসেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন। উপলক্ষটা জয়ে রাঙিয়ে রাখতে পারল না রেড ডেভিলরা। 

৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/পরাগ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় প্যালিনড্রোম কবিতা

২০১৯-০২-২৩ ১০:৪২:০৫ এএম

যে ১৩ কারণে রক্তদান করা যায় না

২০১৯-০২-২৩ ১০:২৮:০১ এএম

চেলসির খেলোয়াড় কেনায় নিষেধাজ্ঞা

২০১৯-০২-২৩ ১০:২২:৫৬ এএম

ময়লা দিন, মাস্ক অথবা কলম নিন

২০১৯-০২-২৩ ১০:১৭:০৯ এএম

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

২০১৯-০২-২৩ ১০:০০:২২ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০২-২৩ ৮:৪৯:২৬ এএম

রাকুল নাকি রাশি?

২০১৯-০২-২৩ ৮:১৯:৪৪ এএম