লেভান্তের বিপক্ষেই ফিরছেন বেল

প্রকাশ: ২০১৮-১০-১৮ ১০:০৯:১১ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : চলতি মাসের শুরু থেকেই রিয়াল মাদ্রিদ শিবিরে ছিলেন না বেশকজন তারকা খেলোয়াড়। চোটের কারণে রামোস, ইসকো, মার্সেলো ও গ্যারেথ বেল চ্যাম্পিয়নস লিগে সিএসকেএ মস্কোর বিপক্ষে খেলতে পারেননি।তবে চোট সেরে উঠায় রিয়াল মাদ্রিদ শিবিরে ফিরেছেন গ্যারেথ বেল।

স্প্যানিশ লা লিগায় নিজেদের পরের ম্যাচে লেভান্তের মুখোমুখি হবে রিয়াল। শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে ওই ম্যাচের জন্য রিয়াল শিবিরে দেখা যাবে দলটির অন্যতম সেরা তারকা বেলকে। চোট কাটিয়ে আজ বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদের হয়ে অনুশীলনে দেখা গেছে তাকে।

চোটের কারণে রিয়াল মাদ্রিদ ছাড়াও জাতীয় দল ওয়েলসের হয়ে খেলতে পারেননি বেল। আক্রমণভাগের এ তারকা চোট থেকে ফেরায় কিছুটা স্বস্তিতে থাকতে পারেন রিয়াল কোচ জুলেন লোপেতেগুই। লস ব্লাঙ্কোসদের সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের জন্য চাকরি বাঁচানো নিয়ে চাপের মধ্যে রয়েছেন তিনি।

বেলের সঙ্গে শনিবারের ম্যাচে লেভান্তের বিপক্ষে দেখা যেতে পারে ইস্কো, মার্সেলো ও করিম বেনজেমাকেও। যদিও পুরো ফিট হতে এখন জিমে ব্যষ্ত সময় কাটাচ্ছেন এ তারকারা। তবে তাদের ফিটনেস আশা জাগাচ্ছে রিয়ালের কোচ ও সমর্থকদের।

সব প্রতিযোগিতায় শেষ চার ম্যাচে জয়ের দেখা পায়নি রিয়াল মাদ্রিদ। সেভিয়ার বিপক্ষে ৩-০ গোলে হারের পর নগরপ্রতিদ্বন্দ্বি অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে গোলশূন্য ড্র করে ক্লাবটি। এরপর চ্যাম্পিয়নস লিগে সিএসকেএ মস্কোর বিপক্ষে ১-০ গোলের পর লা লিগায় আলাভেজের বিপক্ষেও ১-০ গোলে হেরেছে ইউরোপের অন্যতম সেরা এ ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ অক্টোবর ২০১৮/শামীম

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অবসরে আগ্নেয়স্কা রাদওয়ানস্কা

২০১৮-১১-১৪ ১০:৪৯:০৮ পিএম

কবে হবে মিরাজের টেস্ট সেঞ্চুরি?

২০১৮-১১-১৪ ৯:১২:৩১ পিএম

‘নির্বাচন এক ঘণ্টাও পেছাবেন না’

২০১৮-১১-১৪ ৮:২১:৫১ পিএম