ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

৫ গোলে জিতল সিটি, অন্তিম মুহূর্তের গোলে পয়েন্ট হারাল ম্যানইউ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৬, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫ গোলে জিতল সিটি, অন্তিম মুহূর্তের গোলে পয়েন্ট হারাল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক : চেলসির মাঠে ৭৩ মিনিটে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটের খেলা ২-১ ব্যবধানে শেষ হয়। যোগ করা সময়ের খেলাও তখন ৯০+৬ মিনিট চলছিল। সবাই ধরেই নিয়েছিল ম্যানইউ জিততে যাচ্ছে।

কিন্তু সবাইকে বিস্ময়ের সাগরে ভাসিয়ে চেলসির রস বার্কলি বল জালে জড়িয়ে দেন। উল্লাসে মেতে ওঠে গোটা স্টেডিয়াম। চেলসির  একজন কোচিং স্টাফ উল্লাসে মাতোয়ারা হয়ে মরিনহোর সামনে চলে যান। ম্যানইউর কোচকে উদ্দেশ্য করে উদযাপন করতে থাকেন। তেড়েফুঁড়ে তাকে তাড়া করেন মরিনহো। হাতের নাগালে পেলে কী হত সেটা অনুমান করা কঠিন। শেষ পর্যন্ত ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয় ম্যাচ। ম্যানইউর পক্ষে অ্যান্থনি মার্শাল ম্যাচের ৫৫ ও ৭৩ মিনিটে দুটি গোল করেন। আর চেলসির পক্ষে ২১ মিনিটে প্রথম গোলটি করেন অ্যান্তোনিও রুদিগের।

ম্যানইউর পয়েন্ট হারানোর দিনে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। তারা ৫-০ গোলে হারিয়েছে বার্নলিকে। প্রথমার্ধে একটি গোল হলেও দ্বিতীয়ার্ধে হয় আরো চারটি গোল। ম্যাচের ১৭ মিনিটে সার্জিও আগুয়েরো গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।



বিরতি থেকে ফিরেই (৫৪ মিনিটে) বার্নার্ডো সিলভা গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। তার দুই মিনিট পরেই ফার্নানদিনহো গোল করে ব্যবধান করেন ৩-০। ৮৩ মিনিটে রিয়াদ মাহরেজও গোল পেয়ে যান। তাতে ব্যবধান হয় ৪-০। আর ম্যাচের ৯০ মিনিটে লিরয় সানে বার্নলির পরাজয়ের কফিনে শেষ পেরেকটি ঠুকেন। তাতে ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

এই জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে দ্বিতীয় স্থানে। ৯ ম্যাচ থেকে ম্যানইউর সংগ্রহ ১৪ পয়েন্ট। তারা রয়েছে পয়েন্ট টেবিলের নবম স্থানে।




রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়