বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে ডিএমপি’র জয়

প্রকাশ: ২০১৮-১০-২২ ৭:৩৬:৫১ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবের আয়োজনে ও ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সৌজন্যে রোববার থেকে শুরু হয়েছে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপ-২০১৮ (নারী ও পুরুষ)। এই টুর্নামেন্ট চলবে ২৭ অক্টোবর পর্যন্ত। আজ সোমবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে পুরুষ ও নারী বিভাগে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

নারী বিভাগে আজ মুখোমুখি হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। ম্যাচে বিএমপিকে ২৭-২ গোলের ব্যবধানে হারায় ডিএমপি। প্রথম দিন ডিএমপি ৪৩-৩ গোলে হারিয়েছে ঢাকা রেঞ্জকে। দুই ম্যাচে মাঠে নেমে দুটিতেই জিতে সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে।

এদিকে পুরুষ বিভাগে মুখোমুখি হয় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও চট্টগ্রাম রেঞ্জ। এই ম্যাচে চট্টগ্রাম রেঞ্জকে  ৪০-১৫ গোলে হারায় ডিএমপি। উদ্বোধনী দিনে ডিএমপি ৫০-১০ গোলে রাজশাহী রেঞ্জকে পরাজিত করেছিল। দুই ম্যাচের দুটিতেই জিতে নারীদের মতো ডিএমপির পুরুষ দলও সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে।

দেশের বিভিন্ন ইউনিটে অনুষ্ঠিত বাছাইপর্ব পেরিয়ে ছয়টি পুরুষ দল ও ছয়টি নারী দল অংশ নিয়েছে এবারের এই টুর্নামেন্টে। পুরুষ বিভাগে রয়েছে ডিএমপি, এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন),  ঢাকা রেঞ্জ, খুলনা রেঞ্জ, রাজশাহী রেঞ্জ ও চট্টগ্রাম রেঞ্জ। নারী বিভাগে রয়েছে ডিএমপি, এপিবিএন, বরিশাল মেট্রো, সিলেট  মেট্রো, ঢাকা রেঞ্জ ও রাজশাহী রেঞ্জ।



এই টুর্নামেন্টে যারা ভালো করবে তারা পুলিশ জাতীয় নারী ও পুরুষ দলে খেলার সুযোগ পাবে। জাতীয় হ্যান্ডবলে পুলিশের পারফরম্যান্স বরাবরই ভালো।

গেল বছর মহিলা বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হ্যান্ডবল দল ২৪-৬ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়নকে (এপিবিএন) হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল। আর পুরুষ বিভাগের ফাইনালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ হ্যান্ডবল দল ৪০-২১ গোলে আর্মড পুলিশ ব্যাটালিয়ন হ্যান্ডবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছে ওয়ালটন গ্রুপ।



রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

অবসরে আগ্নেয়স্কা রাদওয়ানস্কা

২০১৮-১১-১৪ ১০:৪৯:০৮ পিএম

কবে হবে মিরাজের টেস্ট সেঞ্চুরি?

২০১৮-১১-১৪ ৯:১২:৩১ পিএম

‘নির্বাচন এক ঘণ্টাও পেছাবেন না’

২০১৮-১১-১৪ ৮:২১:৫১ পিএম