এনরিকের স্পেন দলে ডাক পেলেন আলবা

প্রকাশ: ২০১৮-১১-০৮ ৮:২৪:১১ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: এক মাস আগে স্পেন কোচ লুইস এনরিক জানিয়েছিলেন, তার পরবর্তী দল ঘোষণায় চমক থাকছে। উয়েফা নেশনস লিগের দুটি ম্যাচের জন্য এবার এবার আট পরিবর্তন নিয়ে দল ঘোষণা করেছেন বার্সেলোনার প্রাক্তন এ কোচ।

সম্প্রতি দারুণ ফর্মে থাকলেও স্পেন জাতীয় দলে যেন কিছুতেই জায়গা হচ্ছিল না বার্সা তারকা জর্দি আলবার। তবে কাতালান ক্লাবটির প্রাক্তন কোচ এনরিকের অধীনে জাতীয় দলে সুযোগ মিললো ফুলব্যাক আলবার।

উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়া ও বসনিয়া-হার্জেগোভিনার বিপক্ষে ম্যাচের জন্য ২৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন লুইস এনরিক। ১৫ নভেম্বর ক্রোয়েশিয়ার মাঠে নেশনস লিগ খেলার দুই দিন পর ঘরের মাঠে বসনিয়া-হার্জেগোভিনার মুখোমুখি হবে বিশ্বচ্যাম্পিয়ন স্পেন।

আসন্ন দুই ম্যাচের জন্য ফর্মে থাকলেও বরুশিয়া ডর্টমুন্ড ফরোয়ার্ড পাকো আলকাসেরকে দলে নেননি এনরিক। এছাড়া জায়গা হয়নি চেলসি লেফটব্যাক মার্কো অ্যালেন্সো ও রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার ন্যাচোর। তবে দলে এসেছেন দুই নতুন মুখ মারিও হেরমোসো ও সেল্টা ভিগোর মিডফিল্ডার ব্রাইস মেন্দেস।

স্কোয়াড
গোলরক্ষক: ডেভিড ডি গিয়া, কেপা আরিজাবালাগা, পাউ লোপেস

ডিফেন্ডার: জনি ওতো, চেসার আসপিলিকুয়েতা, ডিয়েগো ইয়োরেন্তে, সার্জিও রামোস, মারিও হেরমোসো, ইনিগো মার্তিনেস, জো লুইস, জর্দি আলবা;

মিডফিল্ডার: সার্জিও বুসকেটস, পাবলো ফোরনালস, ব্রাইস মেন্দেস, সার্জিও রবের্তো, সাউল নিগেস, দানি সেবালোস, ইসকো, রোদ্রি;

ফরোয়ার্ড: সুসো, রোদ্রিগো, ইয়াগো আসপাস, আলভারো মোরাতা, মার্কো আসেনসিও।



রাইজিংবিডি/ঢাকা/৮ নভেম্বর ২০১৮/শামীম

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম