কাপ্তাইয়ে মার্সেলের সৌজন্যে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

প্রকাশ: ২০১৮-১১-০৯ ২:৩৩:০৩ পিএম
রেজাউল করিম | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : স্বনামধন্য ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স কোম্পানি মার্সেলের সৌজন্যে কাপ্তাই শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার জমজমাট এবং উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলার মাধ্যমে এই টুর্নামেন্টের সমাপ্তি হয়। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ান হয়ে ট্রফি অর্জন করে গোল্ডেন হিল একাদশ।

মার্শেলের সৌজন্যে শেখ রাসেল স্মৃতি সংসদের আয়োজনে কাপ্তাই আনন্দ মেলা মাঠে ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা।

টুর্নামেন্ট আহবায়ক ও কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টুর্নামেন্টের স্পন্সর প্রতিষ্ঠান মার্সেল এক্সক্লুসিভ শো রুমের উদ্যোক্তা, আকবর শাহ ইলেকট্রনিক্স এর কর্ণধার শাদেহ হক।

এছাড়া উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, সংরক্ষিত মহিলা এমপির কাপ্তাই প্রতিনিধি ইব্রাহিম খলীল, ইউপি চেয়ারম্যান খ্যাইসা অং মারমা, কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান, আ’লীগ নেতা আবুল কাশেম, কাজী শামসুল ইসলাম আজমির, তজমুল আলী,  হাজী কবির আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টুর্নামেন্ট সদস্য সচিব মহিউদ্দিন পাটোয়ারী বাদল। ফাইনাল কলাবুনিয়া একাদশকে ১-০ গোলে পরাজিত করে গোল্ডেন হীল একাদশ চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করে। চ্যাম্পিয়ান দলকে মার্সেলের সৌজন্যে মার্শেল ফ্রিজ, রানার্স আপ দলকে মার্সেল এলইডি টেলিভিশসহ  ট্রফি এবং অন্যান্য পুরস্কার প্রদান করা হয়।



রাইজিংবিডি/চট্টগ্রাম/০৯ নভেম্বর ২০১৮/রেজাউল/শামীম

   
 



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম