ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

তামিম ফিরছেন, সাকিবকে পাওয়ার আশা

প্রকাশ: ২০১৮-১১-১৩ ৯:২৯:৩৮ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ইনজুরি কাটিয়ে মঙ্গলবার প্রথমবারের মতো ব্যাটিং অনুশীলন করেছেন সাকিব আল হাসান। তবে ওয়েষ্ট ইন্ডিজ সিরিজের শুরু থেকে সাকিবকে পাওয়া যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়।

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ দ্বিপাক্ষিক সিরিজ খেলতে দুদিনে তিন ভাগে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। আগামীকাল প্রথম দলটি ঢাকায় পা রাখবে। ভারতের বিপক্ষে যারা টি-টোয়েন্টি স্কোয়াডে ছিলেন তারা আসছেন আগামীকাল। এ তালিকায় আছেন কার্লোস ব্রাফেট, শ্যানন গ্যাব্রিয়েল, শন ডরউইচ, জোমেল ওয়ারিকরণ সহ আরও ৬ জন।

বিকেল ৪টা ৫ মিনিটে ঢাকায় পৌঁছবে এ দল। তিন ঘন্টার বিরতি শেষে ঢাকা থেকে চট্টগ্রামে চলে যাবে অগ্রবর্তী দলটি। পরশু সকালে আসবে এক দল, বিকেল আসবে শেষ দল। ৯ ও ৬ জনের দলে ভাগ হয়েপরশু আসবে বাকি খেলোয়াড় ও কর্মকর্তারা। ঢাকায় পৌঁছার সঙ্গে সঙ্গে দলগুলো চলে যাবে চট্টগ্রামে। প্রস্তুতি ম্যাচের পর ২২ নভেম্বর শুরু হবে চট্টগ্রাম টেস্ট। 

স্বাগতিক দলের টেস্ট দল ঘোষণা হবে আগামীকাল। তামিমকে শুরু থেকেই পাওয়ার আশা নির্বাচকদের। তবে সাকিবকে পাওয়া যাবে কিনা তা নিয়ে এখনও রয়েছে অনিশ্চিতয়া। সাকিবের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবেন নির্বাচকরা।

দুজনকে নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন,‘তামিমের সুস্থতা নিয়ে আমরা যথেষ্ট সন্তুষ্ট। আজকে আপডেট দিবে আমাদের ফিজিও। সেই হিসেবে আমরা পদক্ষেপ নিব। তবে সাকিবের ব্যাপারে আমরা কিছু আপডেট পাইনি। আশা করি তামিমকে আমরা পাচ্ছি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এবং সাকিবের ব্যাপারেও যথেষ্ট আশাবাদী আমরা।’

সাকিবকে নিয়ে আলাদা করে তিনি বলেছেন,‘আমি তো চাই সুস্থ থাকলে সে তিন ফরম্যাটেই খেলুক। কারণ সেরা অলরাউন্ডার এবং সেরা ক্রিকেটার দলে থাকলে সকলেই উজ্জীবিত থাকে। সেই হিসেবে তাকে আমরা সব ফরম্যাটে পেলে আমাদের জন্য অনেক প্লাস পয়েন্ট।’



রাইজিংবিডি/ঢাকা/১৩ নভেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম