ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুই ম্যাচ নিষিদ্ধ হিগুয়েন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুই ম্যাচ নিষিদ্ধ হিগুয়েন

ক্রীড়া ডেস্ক : জুভেন্টাসের বিপক্ষে হারের ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছিলেন গঞ্জালো হিগুয়েন। ম্যাচের শেষ সময়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখার পর মেজাজ হারিয়ে রেফারির সঙ্গে অশোভন আচরণ করেন। আর তাতেই দুই ম্যাচের নিষেধাজ্ঞা পান তিনি।

রোববার এসি মিলানের হয়ে খেলতে  নেমে লাল কার্ডের লজ্জাকে সঙ্গী করেন হিগুয়েন।  ওই ম্যাচে ভাগ্যটা মোটেও পক্ষে ছিল না তার। লাল কার্ডের আগে পেনাল্টি থেকে সহজ গোলের সুযোগ হাতছাড়া করেন তিনি।

জুভেন্টাসের বিপক্ষে মারিও মানজুকিচ ও ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে ২-০ গোলে হার নিয়ে মাঠ ছেড়েছিল এসি মিলান। ওই ম্যাচের শেষ দিকে জুভেন্টাসের বেনাতিয়াকে পিছন থেকে ফাউল করে হলুদ কার্ড দেখেন হিগুয়েন। তাতে মেজাজ হারিয়ে রেফারির সঙ্গে তর্ক জুড়ে দেখেন লাল কার্ড। তাতেও শান্ত হননি তিনি। পরে দু’দলের খেলোয়াড়রা গিয়ে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে শান্ত করেন।

মঙ্গলবার এক বিবৃতিতে আর্জেন্টাইন এই স্ট্রাইকারকে দুই ম্যাচ নিষেধাজ্ঞার কথা জানিয়েছে সিরি’আ কর্তৃপক্ষ। এ নিষেধাজ্ঞার কারণে আগামী ২৫ নভেম্বর লাৎসিওর বিপক্ষে ও তার পরের সপ্তাহে পার্মার বিপক্ষে খেলতে পারবেন না মৌসুমের শুরুতে জুভেন্টাস থেকে এসি মিলানে ধারে খেলতে আসা হিগুয়েন।



রাইজিংবিডি/ঢাকা/ ১৪ নভেম্বর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ