ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন পঞ্চম পুরুষ বিচ ফুটবলের ফাইনালে মহেশখালী ও ইয়াংমেন্স ক্লাব

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন পঞ্চম পুরুষ বিচ ফুটবলের ফাইনালে মহেশখালী ও ইয়াংমেন্স ক্লাব

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন পঞ্চম পুরুষ বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনালে উঠেছে ফুটবল ক্লাব মহেশখালী ও ইয়াংমেন্স ক্লাব।

আজ বুধবার কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘকে ৩-২ গোলে হারিয়ে ফাইনালে ওঠে ইয়াংমেন্স ক্লাব। আর দ্বিতীয় সেমিফাইনালে কক্সবাজার আবাহনী ক্রীড়া সংঘকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে নাম লেখায় ফুটবল ক্লাব মহেশখালী।

আগামীকাল বৃহস্পতিবার বিকেলে ফাইনালে মুখোমুখি হবে মহেশখালী ও ইয়াংমেন্স ক্লাব।

 



এবারের এই প্রতিযোগিতায় কক্সবাজার জেলার ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হল- কক্সবাজার আবাহনী ক্রীড়া চক্র, ন্যাশনাল কক্স ক্রীড়া সংঘ, মালুমঘাট ক্রীড়া সংঘ, ইয়ংমেন্স ক্লাব, কোটবাজার খেলোয়াড় সমিতি, ফুটবল ক্লাব মহেশখালী, বাঁশকাটা খেলোয়াড় সমিতি ও শতদল ক্লাব। প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দলকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে জার্সি দেওয়া হয়েছে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি ও মেডেল পাবে। এ ছাড়া প্রত্যেকটি দলকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হবে।

কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে ফাইনাল শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন অনোয়ার (ডন)। উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু ও ফুটবল বিষয়ক সম্পাদক একেএম রাশেদ হোছাইন নান্নুসহ অন্যান্যরা।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল ও ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার। হসপিটাবিলিটি পার্টনার হিসেবে আছে বাংলাদেশ পর্যটন করপোরেশন। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইহিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়