ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অনুভূতি ধরে রাখতে পারিনি তাই আমিও সিজদাহ করেছি : মিরাজ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৫, ১৪ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনুভূতি ধরে রাখতে পারিনি তাই আমিও সিজদাহ করেছি : মিরাজ

ক্রীড়া প্রতিবেদক : মাহমুদউল্লাহর সেঞ্চুরির উদযাপনে শরিক হয়েছিলেন মেহেদী হাসান মিরাজও।

৮ বছর, ৩৫ টেস্ট, ৬৮ ইনিংস পর ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট সেঞ্চুরি পেয়েছেন মাহমুদউল্লাহ। বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে দীর্ঘতম বিরতিতে মাহমুদউল্লাহ পেয়েছেন সেঞ্চুরি। নিজে ফর্মে ছিলেন না। টেস্ট দলে তার জায়গা ছিল নড়বড়ে। সেঞ্চুরি পেয়ে সেই জায়গা কিছুটা হলেও পোক্ত করেছেন। তাইতো তার উদযাপন ছিল দেখার মতো।

নিদাহাস ট্রফির ডু অর ডাই ম্যাচে ছক্কা মেরে দলকে ফাইনালে তুলে মাহমুদউল্লাহ যে লাফ দিয়েছিলেন, যেভাবে উদযাপন করেছিলেন, তা আবারো ফিরিয়ে আনেন মিরপুরে। এবার তার সঙ্গে পুরো হোম ক্রাউড। উদযাপনে নতুন কিছু যোগও করেছেন। সেঞ্চুরি সন্তানকে উৎসর্গ করেছেন, তা স্পষ্ট বোঝা যাচ্ছিল। আর সবশেষে করেছেন সিজদাহ। তার উদযাপনে শামিল হন সঙ্গে থাকা মেহেদী হাসান মিরাজও।

 



মিরাজ কেন সিজদাহ করেছিলেন তা জানার আগ্রহ প্রায় সকলেরই। দিনশেষ দলের প্রতিনিধি হয়ে এসেছিলেন তিনি। উত্তর দেন সিজদাহ নিয়ে। তার ভাষ্য, ‘আমাদের ব্যাটসম্যানরা অনেক দিন ধরেই কিন্তু রান করতে পারছিলেন না। এই ম্যাচটায় কিন্তু আমাদের অনেক প্রাপ্তি ছিল। মুশফিক (ভাই)  ডাবল করল, মুমিনুল (ভাই) দেড়‘শ করল। রিয়াদ (ভাই) সেঞ্চুরি, মিথুন (ভাই) পঞ্চাশ করল, আমিও করলাম একটা পঞ্চাশ। আমার খুব ভালো লাগছে যে ব্যাটসম্যানরা রানে ফিরেছে। ব্যাটসম্যানরা ডমিনেট করেছে। এটা কিন্তু দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ব্যাটসম্যানরা যদি ডমিনেট করে তাহলে দল কিন্তু দল ভালো খেলে।  এই খুশিতেই আসলে সিজদাহ দেওয়া। আসলে খুব ভালো লাগছে। সবার একই অনুভূতি কাজ করছিল। নিজের অনুভূতি ধরে রাখতে পারিনি। তাই রিয়াদ ভাইয়ের সঙ্গে সিজদাহ করেছি।’



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়