কেমন হলো সাকিবের প্রথম দিনের প্রস্তুতি?

প্রকাশ: ২০১৮-১১-১৪ ৮:৪৩:১৫ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসান কবে জাতীয় দলে ফিরছেন। ভক্ত, সমর্থক কিংবা ক্রিকেটপ্রেমি সবারই এক প্রশ্ন। সাকিব কবে ফিরবেন? ভক্তদের জন্য সুখবর, সাকিব ব্যাট হাতে নিয়েছেন।

তবে পুরোদমে ব্যাটিং শুরু করেননি। শুরুর দিকে সামলাচ্ছেন স্পিন আক্রমণ। ধীরে ধীরে খেলবেন পেস আক্রমণ। তবে কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন নির্দিষ্ট করে সেরকম কিছু বলেননি বিশ্বসেরা অলরাউন্ডার।

বুধবার ইনডোরে ঘাম ঝরিয়েছেন সাকিব। নেটে প্রথমবারের মতো ব্যাটিং করেছেন। ফেরার পথে কথা বলেন গণমাধ্যমে। তারই চুম্বক অংশ দেওয়া হল রাইজিংবিডির পাঠকদের জন্য,

প্রস্তুতি কেমন চলছে…
সাকিব :
মাত্রই প্রথম ব্যাটিং করলাম। স্পিন দিয়ে আস্তে আসতে শুরু করলাম। প্রথম দিন হিসেবে ভালোই মনে হল। ব্যাথাটা সেভাবে বোঝা যায়নি। সামনে যখন পেসটা বাড়বে, ভলিউম বাড়বে, তখন বোঝা যাবে। এভাবে এগোতে থাকি, দেখা যাক কী অবস্থা হয়। প্রথম দিন হিসেবে আমি বলব, অনেক ভালো।

অন্যান্য বিষয়…
সাকিব : সবই আস্তে আস্তে শুরু হবে। কাল পরশু থেকে হয়তো ফিল্ডিং ও বোলিং শুরু করব। সব কিছুর জন্য সময় লাগবে। একবারেই সব শুরু করা সম্ভব হবে না। ইমপ্রুভ হতে থাকলে ম্যাচ খেলার কথা চিন্তা করব।

কোনো ব্যথা অনুভব করেছেন…
সাকিব :
ওটাই বললাম যে কোনো ব্যথা অনুভব করিনি। বেশ ভালো অনুভব করিছি। এরপর ভলিউম বাড়লে, পেস বাড়লে এবং বেশিক্ষণ ব্যাটিং করলে বোঝা যাবে।

ওয়েস্ট ইন্ডিজের সাথে প্রথম ম্যাচের আগে আপনার আশা…
সাকিব :
আস্তে আস্তে শুরু করেছি। এরপর পেস বাড়ার পর বুঝতে পারব কী হচ্ছে। জলদি করা যাবে না। এটা হল প্রথম কথা। কয়েক দিনের ভিতরে বুঝতে পারব, কী হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম