রকিবুল-তুষার-রাব্বীর ব্যাটে সাউথ জোন ২৮০

প্রকাশ: ২০১৮-১২-০৫ ৯:৫৪:২৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : চট্টগ্রামে বাংলাদেশ ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে মুখোমুখি হয়েছে প্রাইম ব্যাংক সাউথ জোন ও বিসিবি নর্থ জোন। রকিবুল হাসানের ৭৯, তুষার ইমরানের ৬২ ও ফজলে মাহমুদ রাব্বীর ৪৫ রানে ভর করে ৯ উইকেট হারিয়ে ২৮০ রান তুলে প্রথম দিন শেষ করেছে সাউথ জোন। ক্রিজে আছেন মেহেদী হাসান (২৩) ও কামরুল ইসলাম রাব্বী (৪)। তারা দুজন দ্বিতীয় দিনে ব্যাট করতে নামবে।

বুধবার সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাউথ জোন টস হেরে ব্যাট করতে নামে। শাহরিয়ার নাফীস দলীয় ২১ ও ব্যক্তিগত ৮ রানে ফিরে যাওয়ার পর দুটি দারুণ জুটি পায় সাউথ জোন। দ্বিতীয় উইকেটে এনামুল হক বিজয় ও ফজলে মাহমুদ রাব্বী মিলে ৬৩ রান তোলেন। তৃতীয় উইকেটে  মাত্র ১২ রান আসলেও চতুর্থ উইকেটে দলকে ২৩৭ রান পর্যন্ত টেনে নেন তুষার ইমরান ও রকিবুল হাসান। তারা দুজন দলীয় সংগ্রহে ১৪১ রান যোগ করেন। দলীয় ২৩৭ রানের মাথায় রকিবুল আউট হন। ১৪৬ বল খেলে ৯ চারে ৭৯ রান করেন তিনি। ২৪৫ রানে ফিরেন তুষার ইমরান। ৪ চারে তিনি করেন ৬২ রান। এরপর দ্রুত কয়েকটি উইকেট হারায় সাউথ জোন। কিন্তু দশম উইকেট জুটিতে মেহেদী হাসান ও ফজলে রাব্বী অবিচ্ছিন্ন থেকে দিন শেষ করেন।

বল হাতে বিসিবি নর্থ জোনের সানজামুল ইসলাম ৪টি উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন এবাদত হোসেন। শুভাশিষ রায় ও সোহাগ গাজী ১টি করে উইকেট নিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম