ডেনিস সুয়ারেজের জোড়া গোলে শেষ ষোলোতে বার্সা

প্রকাশ: ২০১৮-১২-০৬ ৯:১৮:৫৩ এএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : স্প্যানিশ কোপা ডেল রের রাউন্ড অব ৩২ এর ফিরতি লেগে বুধবার রাতে কালচারাল লিওনেসার মুখোমুখি হয় বার্সেলোনা। প্রথম লেগে ১-০ গোলে জয় তুলে রাখা বার্সা ফিরতি লেগে ঘরের মাঠে এবার ৪-১ গোলে জিতেছে। এমন জয়ে জোড়া গোল করেছেন ডেনিস সুয়ারেজ। গোল করেছেন মুনির আল হাদ্দাদি ও ম্যালকম। দুই লেগ মিলিয়ে ৫-১ ব্যবধানের জয়ে কোপা ডেল রের শেষ ষোলো নিশ্চিত করেছে আর্নেস্ত ভালভার্দের শিষ্যরা।

চলতি মৌসুমে বার্সেলোনা ডেনিস সুয়ারেজকে খুব বেশি সুযোগ দেয়নি। কিন্তু সুযোগ পেয়ে তৃতীয় সারির দল লিওনেসার বিপক্ষে বেশ আত্মবিশ্বাসী পারফরম্যান্স করেছেন তিনি। বুধবার রাতে ম্যাচের ১৮ মিনিটে এগিয়ে যায় বার্সা। মুনির আল হাদ্দাদি গোল করে এগিয়ে নেন কাতালানদের। ২৬ মিনিটের মাথায় ডেনিস সুয়ারেজ গোল করে ব্যবধান করেন ২-০। ৪৩ মিনিটে ইভান রাকেটিচের ক্রসে ম্যালকম গোল পেলে বার্সা এগিয়ে যায় ৩-০ ব্যবধানে।

বিরতির পর ফিরে এসে ব্যবধান কমায় লিওনেসা। জোসেফ সেনে গোল করে ব্যবধান কমান। কিন্তু ৭০ মিনিটের মাথায় ডেনিস সুয়ারেজ তার জোড়া গোল পূর্ণ করলে ৪-১ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। সুয়ারেজের দ্বিতীয় গোলে সহায়তা করেন অভিষিক্ত রিচার্ড পুইগ। শেষ পর্যন্ত এই ব্যবধানেই শেষ হয় ম্যাচ।

শনিবার কাতালান ডার্বিতে মুখোমুখি হবে বার্সা ও এস্পানিওল। সে কারণে এই ম্যাচে খেলানো হয়নি লিওনেল মেসি ও জেরার্ড পিকেসহ প্রথম সারির খেলোয়াড়দের। অবশ্য এই ম্যাচের শেষ দিকে ইনজুরিতে পড়ে সাইডবেঞ্চে থাকা খেলোয়াড়দের তালিকা লম্বা করেছেন ম্যালকম। বর্তমানে ইনজুরিতে আছেন লুইস সুয়ারেজ, স্যামুয়েল উমতিতি ও সার্জি রবার্তো।




রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ঢাবির সব ফটকে তালা

২০১৯-০৭-২১ ৯:১৮:৫৫ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৭-২১ ৮:১৪:১৫ এএম

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম