আর্সেনাল-ম্যানইউর ম্যাচে কেউ জেতেনি

প্রকাশ: ২০১৮-১২-০৬ ১২:২১:৪৬ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ১৯৮৬ সালের পর এই প্রথম ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল মুখোমুখি হল; অথচ ডাগ আউটে নেই স্যার আলেক্স ফার্গুসন কিংবা আর্সেন ওয়েঙ্গার। এমন এক দিনে অবশ্য কেউ জেতেনি। ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে গানার্সরা। অবশ্য উভয় দলই জয় ছিনিয়ে নেওয়ার যথেষ্ট সুযোগ পেয়েছিল। কিন্তু সেটা কাজে লাগাতে না পারায় পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয় তাদেরকে।

বুধবার ঘরের মাঠে ম্যাচের ২৬ মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানইউ। আর্সেনালের মুস্তাফি গোল করে এগিয়ে নেন উনাই এমরির দলকে। অবশ্য ম্যাচে ফিরতে সময় নেয়নি রেড ডেভিলসরা। ৩০ মিনিটে ম্যানইউর অ্যান্থনি মার্শাল গোল করে সমতা ফেরান। তাতে সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের লড়াই।

বিরতির পর আবারো এগিয়ে যায় আর্সেনাল। এবার অবশ্য গোলদাতা আর্সেনালের কেউ নয়, ম্যানইউর মার্কোস রোহো। ৬৮ মিনিটে তার আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। অবশ্য পরের মিনিটেই জেসে লিনগার্ড গোল করে সমতা ফেরান। বাকি সময়ে এই সমতা আর কেউ ভাঙতে পারেনি।

এই ড্রয়ের ফলে প্রিমিয়ার লিগের সবশেষ চার ম্যাচে জয় বঞ্চিত থাকল ম্যানইউ। তাতে পয়েন্ট টেবিলেও তাদের অবণতি হয়েছে। ১৫ ম্যাচ থেকে ২৩ পয়েন্ট নিয়ে হোসে মরিনহোর দল রয়েছে অষ্টম স্থানে। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ম্যানসিটির চেয়ে ১৮ পয়েন্টে পিছিয়ে রয়েছে ম্যানইউ। অন্যদিকে সমান ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েছে পঞ্চম স্থানে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম