জুনায়েদ-নাঈমের ব্যাটে লড়ছে নর্থ জোন

প্রকাশ: ২০১৮-১২-০৬ ৮:৫৮:০৫ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : তিন ফিফটিতে ভর করে বাংলাদেশ ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের শুরুতে বড় পুঁজি পেয়েছে প্রাইম ব্যাংক সাউথ জোন। জবাবে জুনায়েদ সিদ্দিকী ও নাঈম ইসলাম ফিফটিতে লড়ছে বিসিবি নর্থ জোন।

বিসিএলের তৃতীয় রাউন্ডে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাউথ জোনের মুখোমুখি হয়েছে নর্থ জোন। টস হেরে আগে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসে ৩২৯ রানে অলআউট হয়েছে সাউথ জোন। জবাবে ২ উইকেটে ১৩৬ রানে আজ দ্বিতীয় দিন শেষ করেছে নর্থ জোন। দিন শেষে সাউথ জোনের চেয়ে ১৯৩ রানে পিছিয়ে আছে নর্থ জোন।

২৮০ রানে হাতে মাত্র ১ উইকেট নিয়ে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু সাউথ জোন। ২৩ রান নিয়ে ব্যাট করতে নামা মেহেদী হাসান আজ পেয়েছেন ফিফটির দেখা। শেষপর্যন্ত ৬৩ রানে অপরাজিত ছিলেন তিনি। এর আগে রাকিবুল হাসান সর্বোচ্চ ৭৯, তুষার ইমরান ৬২ ও ফজলে মাহমুদের ৪৫ রানে ভর করে দলীয় তিনশ ছাড়ায় দলটির সংগ্রহ।

নর্থ জোনের হয়ে সানজামুল ইসলাম সর্বোচ্চ ৫টি উইকেট পান। দুটি উইকেট নেন এবাদত হোসেন।

জবাবে ব্যাট করতে নমে দলীয় ৫ রানেই ওপেনার রিশাদ খানকে হারিয়ে বড় ধাক্কা খায় নর্থ জোন। ব্যক্তিগত ০ রানে দেলোয়ার হোসেনের বলে আউট হয়েছেন তিনি। দলীয় ১০ রানে ফরহাদ হোসেন আউট হলে চাপ বাড়তে থাকে দলটির। তবে তৃতীয় উইকেটে জুনায়েদ সিদ্দিক ও নাঈম ইসলামের ১২৬ রানের জুটিতে ভর করে বিপর্যয় উড়িয়ে দেয় নর্থ জোন। দিনশেষে জুনায়েদ ৭০ ও নাঈম ইসলাম ৬২ রানে অপরাজিত রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর  ২০১৮/শামীম

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৮-১২-১৫ ৮:৩৫:১৪ এএম

জ্বলে-পুড়েও মুগ্ধ দহন’র দর্শক

২০১৮-১২-১৫ ৮:০৭:৫২ এএম

এরশাদের ১৮টি নির্বাচনী অঙ্গীকার

২০১৮-১২-১৪ ৯:২৮:১৬ পিএম