বিজয় দিবস থ্রোবলে পুলিশ ও আনসার চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০১৮-১২-০৬ ৯:২৯:৪৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : মহান বিজয় দিবস থ্রোবল প্রতিযোগিতা আজ বৃহস্পতিবার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতার পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব। আর মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

বিকেলে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ আনসারকে ৩-২ সেটে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ পুলিশ থ্রোবল ক্লাব। আর মহিলা বিভাগে খুলনা জেলাকে ২-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ আনসার নারী থ্রোবল দল।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস), বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি ও এশিয়ান থ্রোবল অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরীফ আশরাফউজ্জামান ও নির্বাহী কমিটির সদস্য পরাগ আরমানসহ অন্যান্যরা।

 



দুইদিন ব্যাপী এবারের এই টুর্নামেন্টের পুরুষ বিভাগে চারটি দল অংশ নেয়। দলগুলো হল বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, সাউথ পয়েন্ট ও রাইডার ক্লাব। মহিলা বিভাগেও অংশ নেয় চারটি দল। দল চারটি হল- ঢাকা জেলা, খুলনা জেলা, আনসার ও বাংলাদেশ পুলিশ থ্রোবল দল।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপ।



রাইজিংবিডি/ঢাকা/৬ ডিসেম্বর ২০১৮/আমিনুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

পিতাদের নি:সঙ্গতা এবং আর্থিক সংকট

২০১৯-০৪-২১ ১০:৪৫:১৭ পিএম

সেঞ্চুরির পরও সৌম্যর আক্ষেপ

২০১৯-০৪-২১ ৯:২৬:০২ পিএম

প্রেমিক যখন স্বামী

২০১৯-০৪-২১ ৮:৪৩:৪২ পিএম